রবি. সেপ্টে ২৭, ২০২০

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

অনাবিল নির্ঝরের তত্ত্বাবধানে নাসিক ২৪, ২৫, ২৬ নং ওয়ার্ডে জাতীয় শোক দিবস পালিত

রাশেদুল হাসান অভিঃ

১৫ আগস্ট জাতীয় শোক দিবস এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে সাংসদপুত্র একেএম অয়ন ওসমানের পক্ষ থেকে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদের নির্দেশে ও নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক অনাবিল নির্ঝরের সার্বিক তত্ত্বাবধানে নাসিক ২৪, ২৫ ও ২৬ নং ওয়ার্ড ছাত্রলীগের উদ্যোগে পৃথক পৃথকভাবে যার যার এলাকায় সম্পূর্ণ স্বাস্থ্যবিধি মেনে মিলাদ ও দোয়া মাহফিল সহ গণভোজের আয়োজন করা হয়।

এদিন প্রথমে সকাল ১১ ঘটিকায় নাসিক ২৪ নং ওয়ার্ডের দারুল কুরআন ইসলামিয়া মাদ্রাসায় অনাবিল নির্ঝরের তত্ত্বাবধানে ২৪ নং ওয়ার্ড ছাত্রলীগের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মরণে মিলাদ ও দোয়া মাহফিল এবং এতিম ও দুঃস্থ শিক্ষার্থী সহ উপস্থিত সকলের জন্য গণভোজের আয়োজন করা হয়।

এরপর বাদ মাগরিব নাসিক ২৬ নং ওয়ার্ডের সোনাচরা এলাকায় অনাবিল নির্ঝরের তত্ত্বাবধানে ২৬ নং ওয়ার্ড ছাত্রলীগের উদ্যোগে আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল সহ গণভোজের আয়োজন করা হয়। এসময় বিশেষভাবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক সামছুল আলম নয়ন, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আরাফাত রহমান জুম্মান। এছাড়াও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি অলিউল্লাহ সজিব, বন্দর থানা ছাত্রলীগ নেতা শুভ, সুজন, রিয়াজ, সিহাব, নিলয়, রিজভী সহ ২৪, ২৫ ও ২৬ নং ওয়ার্ডের ছাত্রলীগ নেতৃবৃন্দ। উক্ত অনুষ্ঠানটি আয়োজন করেন ২৬ নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা রাহীম, হেলাল, সিফাত, আসলাম, ইমন প্রমুখ।

পরবর্তীতে বাদ এশা নাসিক ২৫ নং ওয়ার্ডে তারতীলুল কোরআন আহমাদিয়া মাদ্রাসায় অনাবিল নির্ঝরের তত্ত্বাবধানে আরও একটি আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল এবং উপস্থিত গরীব ও এতিম শিশু-কিশোর সহ উপস্থিত সকলের জন্য গণভোজের আয়োজন করা হয়। এসময় বিশেষভাবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর যুবলীগ নেতা আরিফ চৌধুরী।

অনুষ্ঠানটির আয়োজনে ছিলেন বন্দর থানা ছাত্রলীগ নেতা শুভ, সুজন, রিয়াজ, সিহাব, নিলয়, রিজভী সহ ২৫ নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা রোহান, রাইসুল, শাকিল, আসিফ, খোকন, নুর মোহাম্মদ, সাজ্জাদ সহ অর্ধশতাধিক ছাত্রলীগ নেতাকর্মীবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook