বুধ. নভে ২৫, ২০২০

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

অয়ন ওসমানের পক্ষ থেকে অসহায় অসুস্থ মেহেদীর পাশে দাঁড়ালেন অনাবিল নির্ঝর

রাশেদুল হাসান অভিঃ

আজ ২৬ অক্টোবর (সোমবার) নিজ ধর্মীয় উৎসব বিজয়া দশমীতে ব্যক্তিগত আনন্দ-উল্লাসে অর্থ ব্যয় না করে তরুণ ও যুব সমাজের অহংকার সাংসদপুত্র আলহাজ্ব একেএম অয়ন ওসমানের পক্ষ থেকে জটিল রোগে আক্রান্ত অসহায় অসুস্থ শিশু মেহেদীর পাশে দাঁড়ালেন নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক অনাবিল দাশ নির্ঝর।

এদিন সকালে মেহেদীর চিকিৎসা সহায়তার জন্য তার চিকিৎসার তত্ত্বাবধানে থাকা নিবৃত আলোর শিখা নামক একটি সামাজিক সংগঠনের নেতৃবৃন্দের কাছে নগদ ৫,০০০ টাকা আর্থিক সহযোগিতা পাঠান ছাত্রলীগ নেতা অনাবিল দাশ নির্ঝর।

এসময় বন্দর থানা ছাত্রলীগ নেতা সুজন খান, রিয়াজ আহমেদের নেতৃত্বে ২৫ নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা সিহাব হোসেন, নিলয় হোসেন, তরিকুল ইসলাম রোহান, রিজভী সাউদ প্রমুখ আর্থিক সহযোগিতাটি নিবৃত আলোর শিখা সংগঠনের নেতৃবৃন্দের কাছে হস্তান্তর করেন।

ছাত্রলীগ নেতা অনাবিল দাশ নির্ঝর দৈনিক আজকের বাংলাদেশ কে বলেন, নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন ধামগড়-ইস্পাহানী এলাকার বাসিন্দা শিশু মেহেদী দীর্ঘদিন যাবৎ একটি জটিল রোগে ভুগছে। মেহেদীর পরিবার অত্যান্ত গরীব হওয়ায় স্থানীয় নিবৃত আলোর শিখা নামক একটি সামাজিক সংগঠনের নেতৃবৃন্দের তত্ত্বাবধানে চিকিৎসারত রয়েছে মেহেদী। সকলের সহযোগিতায় মেহেদীর ৩টি বড় অপারেশনের মধ্যে ২টি সম্পন্ন হয়েছে। ৩য় অপারেশনটি সম্পন্ন হলে সৃষ্টিকর্তার আশির্বাদে আশা করি মেহেদী সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবে। এই অবস্থায় আমি আমার প্রিয় নেতা জনাব অয়ন ওসমানের পক্ষ থেকে সাধ্য অনুযায়ী এগিয়ে এসেছি। আমি সকলের কাছে অনুরোধ করবো আপনারাও যার যার জায়গা থেকে এগিয়ে আসুন। সবাই অসহায় এই শিশুটির পাশে দাঁড়ান। আমাদের সকলের প্রচেষ্টায় অবশ্যই মেহেদী শীঘ্রই পুরোপুরি সুস্থ হয়ে উঠবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook