সোম. সেপ্টে ২৮, ২০২০

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

অয়ন ওসমানের পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ছাত্রলীগ নেতা বাবু

আজকের বাংলাদেশ ডেস্ক:-

নারায়ণগঞ্জ জেলার সকল নাগরিককে নারায়ণগঞ্জ -০৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের সাংসদ একেএম শামীম ওসমানের পুত্র নারায়ণগঞ্জে তরুণ ও যুব সমাজের আইকন আলহাজ্ব একেএম অয়ন ওসমানের পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আনোয়ার হুসাইন বাবু।

আনোয়ার হুসাইন বাবু আজকের বাংলাদেশের মাধ্যমে বলেন, করোনার এই দুঃসময়ে একে অপরের সাথে আনন্দ ভাগাভাগি করে এবারের ঈদ পালনে আহবান জানিয়েছেন। পাশাপাশি ঈদের এই সময়ে নিজের পরিবার পরিজনকে সময় দিয়ে ঘরে থাকার মধ্যেই আনন্দ উপভোগে আহবান রেখেছেন।

ঈদ উপলক্ষে দেয়া এক বার্তায় তিনি জানান, এবার কঠিন সময়ের মধ্য দিয়ে নারায়ণগঞ্জবাসী ঈদের এই আনন্দের সময় পার করছে। অদৃশ্য শক্তি করোনার সাথে লড়াই করে দেশের মধ্যে করোনা হটস্পট খ্যাত এই জেলার মানুষ টিকে আছে। প্রতিদিন এখানে আক্রান্তের সংখ্যা বাড়লেও মানুষ চেষ্টা করছে যেন করোনাকে জয় করে দ্রুত এ অবস্থা থেকে উত্তরণ করা যায়।

ইতোমধ্যে ঈদের এই আনন্দ আমরা একে অপরের সাথে ভাগাভাগি করে নিতে চেষ্টা করছি। সামনের দিনেও আমরা আমাদের পাশের মানুষটির খোঁজ খবর রেখে একে অপরের সাথে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে নারায়ণগঞ্জ জেলাকে ক্ষুদামুক্ত রাখতে চেষ্টা করবো।

তিনি সবাইকে করোনা থেকে মুক্তির জন্য সৃষ্টিকর্তার কাছে প্রার্থনার পাশাপাশি ঘরেই পরিবারের সকলের সাথে উৎসবের মধ্য দিয়ে ঈদ উদযাপনের আহবানে ‘ঈদ মুবারক’ জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook