বৃহঃ. আগ ১৩, ২০২০

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

অয়ন ওসমানের পক্ষ থেকে ছাত্রলীগ নেতা নির্ঝরের পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বস্ত্র বিতরন

নিজস্ব প্রতিনিধিঃ

নারায়ণগঞ্জ ৪ আসনের প্রভাবশালী সাংসদ এ কে এম শামীম ওসমানের পুত্র নারায়ণগঞ্জ তরুণ ও যুব সমাজের অহংকার এ কে এম অয়ন ওসমানের পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে নাসিক ২৫ নং ওয়ার্ড- লক্ষণখোলায় ২৫ নং ওয়ার্ডের জনপ্রিয় সহ-সভাপতি অনাবিল দাশ নির্ঝরের আয়োজনে বৃষ্টি কে উপেক্ষা করে গরিব ও দুঃস্থ শিশু-কিশোরদের মাঝে বস্ত্র বিতরন করা হয়।

এসময় বস্ত্রবিতরনে উপস্থিত ছিলেন, বন্দর থানা ছাত্রলীগ নেতা ও নাসিক ২২ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি জনাব রাসেল প্রধান, বন্দর ইউনিয়ন ছাত্রলীগ নেতা ফজলে রাব্বি, মুছাপুর ইউনিয়ন ছাত্রলীগ নেতা সৌরভ, কলাগাছিয়া ইউনিয়ন ছাত্রলীগ নেতা সিফাত, নাসিক ২৪ নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা ফাহিম সহ বিভিন্ন ওয়ার্ড ও ইউনিয়নের ছাত্রলীগ নেতৃবৃন্দ।

এসময় ছাত্রলীগ নেতা রাসেল প্রধান বলেন, আমাদের নেতা অয়ন ওসমান সবসময় অসহায় মানু্ষের পাশে দাঁড়ান। তিনি যখনি শুনেন কেউ কোন সমস্যায় ভুগছেন তিনি যথাসাধ্য চেষ্ঠা করেন তাকে সহযোগিতা করার। একারনে সাধারণ মানুষের কাছেও তার ব্যাপক জনপ্রিয়তা রয়েছে।

ছাত্রলীগ নেতা অনাবিল দাশ নির্ঝর বলেন, আমাদের নেতা সম্মানিত অয়ন ওসমান চান না কেউ সামর্থের অভাবে পবিত্র ঈদ আনন্দ থেকে বঞ্চিত হয়ে থাকুক। সে জন্য প্রিয় নেতা অয়ন ওসমানের পক্ষ থেকে নারায়ণগঞ্জের বিভিন্ন জায়গায় পবিত্র ঈদ উপলক্ষে ঈদসামগ্রী ও বস্ত্র বিতরন করা হয়েছে। আমি ভাগ্যবান যে আমি আমার নেতা অয়ন ওসমানের পক্ষ থেকে সবাইকে নিয়ে আমার এলাকায় আজকে গরিব ও দুঃস্থ শিশু-কিশোরদের কে বস্ত্র বিতরন করতে পারলাম। আপনারা সবাই অয়ন ওসমান ভাইজানের জন্য দোয়া করবেন।

অনুষ্ঠানটিতে ছাত্রলীগ নেতা সোলাইমান দেওয়ান শুভ, সুজন খান ও রিয়াজ আহমেদের নেতৃত্বে সার্বিক তত্ত্বাবধানে ছিলো সিহাব হোসেন, নিলয় হোসেন, রোহান হোসেন, আসিফ, রিজবী, রায়হান, উল্লাস, মেহেদি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook