শনি. নভে ২৮, ২০২০

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

আজমেরী ওসমানের উদ্যােগে খলিল মেম্বারের করোনা ভাইরাস রোধে মাস্ক ও খাদ্য সামগ্রী বিতরন

স্টাফ রিপোর্টার :-

প্রানঘাতি করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতার লক্ষ্যে বন্দর মদনপুর ইউনিয়নের চাঁনপুর ৫নং ওয়ার্ডে পথচারী, ও গরীব মানুষের মাঝে আজমেরী ওসমানের পক্ষ থেকে মাস্ক ও খাদ্য সামগ্রী বিতরন করেন খলিলুর রহমান খলিল (মেম্বার)।

মঙ্গলবার ২৪মার্চ বিকালে মটর চালক শ্রমিকলীগের আয়োজনে ও আওয়ামীলীগ নেতৃবৃন্দ নিয়ে এ কর্মসূচি গ্রহন করেন।

বিশ্বব্যাপী এই আতঙ্কের বিষয়ে সাধারণ মানুষকে সচেতন করার পাশাপাশি নানা উদ্যোগ নিয়েছেন খলিল মেম্বার মাস্ক ও খাদ্যসামগ্রী বিতরণকালে সাধারণ মানুষদের উদ্দেশ্যে তিনি বলেন, করোনা ভাইরাসে আতঙ্কিত না হয়ে মহামারী এই সংক্রমণ রোগ থেকে দেশ ও নিজ পরিবারকে বাঁচাতে সবচেয়ে বেশি প্রয়োজন সচেতনতা। করোনা ভাইরাস মোকাবিলায় সরকারের পর্যাপ্ত পরিমাণ চিকিৎসা ব্যবস্থা রয়েছে। কোন গুজবে কান না দিয়ে দেশ ও জনগণের স্বার্থে সরকারের সিদ্ধান্ত আমাদের মেনে চলতে হবে। করোনা ভাইরাস যেন দেশব্যাপী ছড়িয়ে না পরে সেজন্য সরকারের পক্ষ থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হয়েছে। আর আপনারা আল্লাহর কাছে ফরিয়াদ করেন এ মহামারী থেকে যেন আমরা নাযাত পাই।

এ সময় উপস্থিত ছিলেন হাসেম কন্টাক্টর, কাবিল মিয়া, বাচ্ছু মিয়া, মুকুল মিয়া, হাবি হোসেন, মহাসিন, ফোজর আলি, সেলিম হোসেন, আলমগীর, আমজাদ হোসেন, সোহেল মিয়া, মনু মিয়া, হাজি সাহেব সোত্তর হাজী, সহ স্থানীয়গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook