বুধ. অক্টো ২৮, ২০২০

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

আ’লীগ নেতা কবির হোসেনের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদ

আজকের বাংলাদেশ রিপোর্ট :-

নারায়ণগঞ্জের বন্দর উপজেলার মদনপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক ছাত্রনেতা ব্যবসায়ী কবির হোসেনকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক,অনলাইন নিউজ পোর্টাল ও স্থানীয় কিছু পত্রিকায় তাকে মাদক ব্যবসায়ীর সেল্টারদাতা ও মাদক সম্রাট বলে মিথ্যা তথ্য দিয়ে অপপ্রচার করায় তিনি এই মিথ্যা প্রতিবেদনের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। ছাত্রজীবন থেকে বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে যিনি বাংলাদেশ আওয়ামীলীগের তৃণমূল নেতাকর্মীদের নিয়ে গড়া একটি ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হিসেবে ন্যায় নিষ্ঠার সাথে রাজপথে থেকে রাজনীতি করে যাচ্ছেন এমন একজন ত্যাগী নেতাকে নিয়ে আপত্তিকর,মানহানিকর ও মিথ্যা অপপ্রচার করায় নারায়ণগঞ্জ জেলা,বন্দর উপজেলা ও মদনপুর ইউনিয়ন আওয়ামীলীগের নেতাকর্মীরা এই ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

মদনপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কবির হোসেন আক্ষেপ করে সাংবাদিকদের জানান, বাঙ্গালী জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারণ করে ছাত্র জীবন থেকে বাংলাদেশ ছাত্রলীগের রাজনীতি থেকে শুরু করে বিভিন্ন আন্দোলন সংগ্রামের সাথে সম্পৃক্ত থেকে ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে যাচ্ছি। কিছুদিন আগে আমাদের প্রধানমন্ত্রী মানবতার মানসকন্যা জননেত্রী শেখ হাসিনার নির্দেশে সারাদেশের ন্যায় মদনপুর ইউনিয়নের সভাপতি মহিদ ভূইয়া ও সাধারণ সম্পাদক নাজিমুদ্দিনের নেতৃত্বে চাঁদা নিয়ে ত্রাণকমিটি করা হয়। চাঁদা নিয়ে ত্রাণ কমিটি করায় আমি সহ আরও অন্যান্য ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদক এই ঘটনার প্রতিবাদ করে কেন্দ্রীয় আওয়ামীলীগের সভাপতি, সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক, জেলা ও উপজেলা আওয়ামীলীগের কাছে লিখিত অভিযোগ দায়ের করেছি।

এই ঘটনার পর থেকেই মদনপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক মিলে আমার বিরুদ্ধে বিভিন্ন অপপ্রচার করে যাচ্ছেন। এরই ধারাবাহিকতায় আমার ভাই মাদক মামলায় গ্রেফতার হওয়ায় তারা আমাকে জড়িয়ে মিথ্যা অপপ্রচার করে যাচ্ছে। সকলের অবগতির জন্য জানাতে চাই আমি আমার ভাইয়ের সাথে একসাথে থাকি না বা খাই না। সে যদি কোন অপরাধ করে থাকে তাহলে দেশের প্রচলিত আইন অনুযায়ী তার বিচার হবে এটাই স্বাভাবিক। এখানে কোন তথ্য প্রমাণ ছারা আমার ভাইয়ের সাথে আমার ছবি বসিয়ে ফেসবুকে ও স্থানীয় পত্রিকায় যেভাবে আমাকে মাদকের গডফাদার বলে মিথ্যা অপপ্রচার করেছে আমি এই ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সেই সাথে আমি সকলের কাছে অনুরোধ করবো আপনারা এসব অপকর্মের বিরুদ্ধে রুখে দাঁড়ান। আমি ঊর্ধ্বতন নেতাকর্মীদের সাথে আলোচনা করে এবং তাদের পরামর্শে এসব অপপ্রচারকারী এবং মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রকাশ করে আমার মানহানিকারীদের বিরুদ্ধে আইসিটি আইনে মামলা করার প্রস্তুতি নিয়েছি। ২৩শে জুন বাংলাদেশ আওয়ামীলীগের গৌরবময় ৭১তম প্রতিষ্ঠা বার্ষিকীতে আমি আওয়ামীলীগের একজন ক্ষুদ্র কর্মী হয়ে দেশের সর্বস্তরের আওয়ামীলীগ, যুবলীগ,ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ সহ সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের প্রতিষ্ঠা বার্ষিকীর শুভেচ্ছা জানাচ্ছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook