মঙ্গল. আগ ১১, ২০২০

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

ঈদে গরীব ও দুস্থদের পাশে সবাইকে থাকার আহবান- টিপু সুলতান

নিজস্ব প্রতিবেদক:-

ফতুল্লা থানা ছাত্রলীগ নেতা টিপু সুলতান বলেন, রমজান মাস চলছে। আর কিছু দিন পরেই ঈদ। আর তাই এই ঈদে গরীর ও দুস্থদের পাশে সবাইকে থাকতে হবে। আমরা একটু এগিয়ে আসলেই ওদের মুখে হাসি ফুটে উঠবে।

শুক্রবার (২৪ মে) ফতুল্লার কায়েমপুর এলাকার বাইতুস সালাম জামে মসজিদে নারায়ণগঞ্জ- ৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের দীর্ঘায়ু কামনায় গরীব ও দুস্থদের নিয়ে ইফতার ও দোয়া মাহফিলে প্রথান অতিথির বক্তব্যে তিনি বৃত্তবানদের প্রতি ওই আহবান জানান। এসময় শামীম ওসমান ও তার পরিবারের দীর্ঘায়ু কামনা করে বিশেষভাবে দোয়া প্রার্থনা করা হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রশংসা করে টিপু সুলতান আরও বলেন, শেখ হাসিনার জন্য আজকে বিশ্বের দরবারে বাংলাদেশ মাথা উচুঁ করে দাড়িয়েছে। তারই খুব কাছের ছোট ভাই সাংসদ শামীম ওসমানের কারণে নারায়ণগঞ্জ পুরো দেশের মধ্যে একটি রোল মডেল। তিনি ফতুল্লা-সিদ্ধিরগঞ্জে ব্যাপক উন্নয়ণ করেছেন, আগামীতেও করবেন। অবশেষে তিনি শেখ হাসিনা, শামীম ওসমান ও তার পুত্র অয়ন ওসমান, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাফায়েত আলম সানি, আতাউর রহমান নান্নু ও জেলা ছাত্রলীগের অন্যান্য নেতাকর্মীদের দীর্ঘায়ু কামনা করেন।
এসময় লিপি ওসমান শিশু নিকেতনের উদ্যেক্তা নাছির গাজীর সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা ছাত্রলীগ নেতা মোজাম্মেল হোসেন সুজন, ফারুক প্রদান, ইমন, সজিব ও নাহিদ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কুতুবপুর ইউনিয়ন ছাত্রলীগ নেতা মাহবুব আলম সুমন, ক্লিনটন, ফতুল্লা ইউনিয়ন ছাত্রলীগ নেতা, শুভ, মাহিম ও রাতুল প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook