মঙ্গল. সেপ্টে ২২, ২০২০

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

ছাত্রলীগ নেতা সুজনের আয়োজনে শোক দিবস পালিত

রাশেদুল হাসান অভি:-

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে দোয়া মিলাদ মাহফিল ও আলোচনা সভার এবং কাঙালি ভোজের আয়োজন করেছেন নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি রাজু আহম্মেদ সুজন।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২৪ নং ওয়ার্ড নবীগঞ্জ ঘাট এলাকায় বিশিষ্ট সমাজ সেবক ও নবীগঞ্জ মানব কল্যান ফাউন্ডেশনের উপদেষ্টা আলহাজ্ব খোকন ভেন্ডারের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ছাত্রলীগ নেতা উজ্জল, সোলেমান সামির, আসিফ, মনির, বাবু, আলিফ, জিসান, সাঈদ প্রমুখ।

সভাপতির বক্তব্যে বিশিষ্ট সমাজ সেবক ও নবীগঞ্জ মানব কল্যান ফাউন্ডেশনের উপদেষ্টা আলহাজ্ব খোকন ভেন্ডার বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে সাড়া দিয়ে বাংলার দামাল ছাত্র জনতা এক হয়ে এ দেশ স্বাধীন করেছে। আজ আমরা পেয়েছি স্বাধীণ সার্বভৌম রাষ্ট্র। একটি অপশক্তি আমাদের দেশ থেকে আওয়ামী লীগের রাজনীতি নৎসাৎ করে দেওয়ার জন্য স্বপরিবারে বঙ্গবন্ধুকে নৃশংসভাবে হত্যা করেছে। তাদের ধারণা ছিল জাতীর জনককে হত্যা করলে আওয়ামী লীগের রাজনীতি চিরদিনের জন্য মুছে যাবে। তারা জানত না বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতির জনকের স্বপ্নকে বাস্তবায়ন করার জন্য দূর্বার গতিতে এগিয়ে যাবে। জাতির জনকের আদর্শ বুকে লালন করে আগামী দিনে এগিয়ে যাবে দেশ এমন প্রত্যাশা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook