মঙ্গল. অক্টো ২০, ২০২০

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

জনপ্রতিনিধিরা কেউই আমার কাছে ছোট বড় না – সেলিম ওসমান

আজকের বাংলাদেশ রির্পোট :-

নারায়ণগঞ্জ ৫ আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব সেলিম ওসমান বলেছেন, চেয়ারম্যান ও মেম্বাররা আমাকে সহযোগিতা করার জন্য ওসমান পরিবার আপনাদের কৃতজ্ঞতার সাথে স্মরণ করবে। জনপ্রতিনিধিরা সাধারন মানুষের পিঠে হাত বুলিয়ে কাজ করবেন। জনপ্রতিনিধি কেউ আমার কাছে ছোট বড় না।

গতকাল বৃহস্পতিবার দুপুরে বন্দর উপজেলা প্রাঙ্গনে বন্দর উপজেলা পরিষদের নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের নবিন বরণ এবং সাবেক চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের বিদায় অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, চিফ জাসটিস এর নির্দেশনায় আমার বিরুদ্ধে মামলা হয়েছে। আইন মেনেই আমাদের সব কিছু করতে হবে। আইন মানুষই বানায়। বন্দরে আরেকটি স্টেডিয়াম তৈরি করতে চাই। এর জন্য জায়গার প্রয়োজন। বন্দর উপজেলার আল বারাকা হাসপাতাটি অত্যাধুনিক হাসপাতাল গড়ে তোলা হবে।

বন্দর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা পিন্টু বেপারী সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এমপি সহধর্মিনী নাসরিন ওসমান, বন্দর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আতাউর রহমান মুকুল, বন্দর উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব এম.এ রশীদ, জেলা জাতীয় পাটি আবহায়ক ও জেলা পরিষদের সদস্য আলহাজ্ব আবুল জাহের, বন্দর থানা অফিসার ইনর্চাজ রফিকুল ইসলাম, বন্দর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান এডঃ মাহামুদা, সাবেক পুরুষ ভাইস চেয়ারম্যান সাইফুল ইসলাম, বন্দর উপজেলা পরিষদের বর্তমান ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু, মহিলা ভাইস চেয়ারম্যান শান্তা, বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসান উদ্দিন, মদনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এম. এ সালাম, ধামগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মাছুম, মুছাপুর ইউপি চেয়ারম্যান মাকসুদ, ২৩ নং ওয়ার্ড কাউন্সিলর দুলাল প্রধান, মহানগর শ্রমিকলীগের সাধারন সম্পাদক ও সাবেক কাউন্সিলর মুন্নাসহ বন্দর উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও বন্দর প্রেসক্লাবের সাংবাদিক বৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook