শুক্র. জানু ২২, ২০২১

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

দেশ বিরোধী চক্রকে কঠোর হুসিয়ারি দিয়ে ছাত্রলীগ নেতা নির্ঝরের বিশাল মিছিল

রাশেদুল হাসান অভিঃ

বন্দরে মুজিববর্ষ ও মহান বিজয় দিবস উপলক্ষ্যে নাসিক ২৫ নং ওয়ার্ড আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত আলোচনা সভায় তরুণ ও যুব সমাজের অহংকার আলহাজ্ব একেএম অয়ন ওসমানের পক্ষ থেকে ৫ শতাধিক নেতাকর্মী সমেত এক বিশাল মিছিল নিয়ে যোগদান করে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক অনাবিল দাশ নির্ঝর।

৩০ ডিসেম্বর (বুধবার) সাংসদ শামীম ওসমানের আহবানে সাড়া দিয়ে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদের নির্দেশে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক অনাবিল দাশ নির্ঝর দেশ ও স্বাধীনতা বিরোধী সকল অপশক্তির বিরুদ্ধে বন্দরের বিভিন্ন ওয়ার্ড ছাত্রলীগ নেতৃবৃন্দদের নিয়ে বিশাল এই মিছিলটি করেন।

এদিন দুপুরে ছাত্রলীগ নেতৃবৃন্দ উক্ত মিছিলে দেশ ও স্বাধীনতা বিরোধী চক্র সহ রাজাকার, আলবদর ও আলশামসদের বিরুদ্ধে নানারকম উত্তাল স্লোগানের সাথে নাসিক ২৫ নং ওয়ার্ডের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পরে আওয়ামীলীগের আলোচনা সভায় যোগদান করে তারা। ছাত্রলীগ নেতৃবৃন্দ বিশেষ করে দেশ ও স্বাধীনতা বিরোধী সকল অপশক্তিকে হুসিয়ারি দিতেই বিশাল এই মিছিলটি করেন বলে জানান।

এসময় ছাত্রলীগ নেতা অনাবিল নির্ঝরের নেতৃত্বে মিছিলে বন্দর থানা ছাত্রলীগ নেতা শুভ, সুজন, রিয়াজ, ২৫ নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা সিহাব, রাইসূল, নিলয়, রোহান, ২৬ নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা রাহীম, আসলাম, ইমন, সিফাত, ২৭ নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা মিন্টু ও ২৪ নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা ফাহিম, ইমরান সহ অনেকের তত্ত্বাবধানে শত-শত নেতাকর্মী যোগদান করে।

মুজিববর্ষ ও মহান বিজয় দিবস উপলক্ষ্যে নাসিক ২৫ নং ওয়ার্ড আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত আলোচনা সভায় নাসিক ২৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ শাহ আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এড. আলামিন মোল্লার সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বন্দর উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম এ রশীদ। এছাড়াও বন্দর উপজেলা ও থানা আওয়ামীলীগের বিভিন্ন উল্লেখযোগ্য নেতাকর্মী সহ যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ সহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উক্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook