মঙ্গল. সেপ্টে ২২, ২০২০

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

নওগাঁ-০৬ আত্রাই-রাণীনগর কে সকল অপশক্তির হাত থেকে স্বাধীন করেছেন-এমপি ইসরাফিল আলম

ওমর ফারুক, নওগাঁ জেলা প্রতিনিধিঃ-

নওগাঁ-০৬ আত্রাই-রাণীনগর আসন এক সময় রক্তাক্ত জনপদ ছিল,অশান্ত জনপদ ছিল, রাত পোহালে শোনা যেত কোন না কোন মায়ের আত্ননাথ,রক্তপিপাসুদের হুলি খেলা, খুন,ধর্ষন, রাহাজানি তখন ৪ দলীয় জোট সরকার বিএনপি ক্ষমতায় ছিল আর আলমগীর কবির ছিল এমপি ও মন্ত্রী।

চারিদিকে তখন জেএমবি, সর্বহারা, ক্ষমতার দাপট,সন্ত্রাস, চাঁদাবাজদের দখল,ভয়ে মানুষ কথা বলার মত সাহস পেতনা। অরাজকতা পরিস্থিতি সৃষ্টি হয়েছিল, মানুষ সন্ধ্যার পর ঘর থেকে বেরুতে পারতোনা।

সেই সাথে ছিল বাংলা ভাইয়ের দাপট। ২০০৪ সালে দিলোকে পকাশ্যে রাণীনগরে মেরে ফেলে বাদশা কে গাছে টাঙ্গিয়ে রেখে ছিল।

আবার মানুষ কোন কাজ কর্মে যদি বাহিরে যেত এবং কোন হোটেলে রাত্রী যাপন করতে গেলে আত্রাই-রাণীনগরের কথা শুনলে হোটেলে কোন সিট মিলতা।

তখন এলাকার কথা চিন্তা করে ইসরাফিল আলম এমপি আত্রাই রাণীনগরের সাধারণ মানুষের দুরাশার কথা ও আত্রাই-রাণীনগরে শান্তি প্রতিষ্ঠা করার লক্ষে নৌকা মার্কার নমিনেশন প্রত্যাশী হয়ে নমিনেশন পাওয়ার জন্য এলাকায় সভা, সমাবেশ, মিছিল, মিটিং

পোষ্টার বিতরণ সহ প্রতিটি ইউনিয়নে চারিদিকে ব্যাপক প্রচারনায় নেমে পড়লেন এবং খুব তাড়াতাড়ি জনগনের কাছে জনপ্রিয় হয়ে উঠলেন ইসরাফিল আলম এমপি।

ইসরাফিল আলম এমপি তখন ঢাকা মহানগর শ্রমিক লীগের সাধারন সম্পাদক ছিলেন এবং রাজপথে ঢাকা মহানগরে বলিষ্ঠ ভুমিকা রেখে ছিলেন।

তার সাহসীকতা ও আত্রাই- রাণীনগরের মানুষের সার্বিক দিক বিবেচনা করে জননেত্রী শেখ হাসিনা নৌকা মার্কার নমিনেশন দিলেন ইসরাফিল আলম কে।

নমিনেশন পাওয়ার পর সাথে সাথে ইসরাফিল আলম যে খানেই যায় সেই খানেই একনজর দেখার জন্য মানুষের উপচে পড়া ভিড়।

এমপি ইসরাফিল আলম ঐ সময় জনগণের কাছে প্রতিশ্রুতি দিয়ে বলেছিলেন আমি যদি এমপি হতে পারি, বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি দেশরত্ন শেখ হাসিনা যদি সরকার গঠন করতে পারে, আমি আপনাদের কথা দিচ্ছি

আত্রাই-রাণীনগরে আর কোন মায়ের কোল খালি হতে দিব না, সর্বহারা,নকশাল,গলাকাটা, চাঁদাবাজি, জেএমবি, রক্তপিপাসু ও বাংলা ভাইয়ের তান্ডব লীলা আত্রাই-রাণীনগরের মাটিতে থাকবে না।

তিনি এমপি নির্বাচিত হলেন এবং তার দেওয়া নির্বাচনী প্ররিশ্রুতি বাস্তবায়ন করে আত্রাই-রাণীনগরে সবকিছু শক্ত হাতে দমন করে

নওগাঁ-০৬ আত্রাই-রাণীনগর কে সকল অপশক্তির হাত থেকে স্বাধীন করেছেন নওগাঁ-০৬(আত্রাই-রাণীনগর) এর সফল সংসদ সদস্য মোঃ ইসরাফিল আলম এমপি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook