মঙ্গল. অক্টো ২০, ২০২০

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

নাঃগঞ্জে বন্দরে মরহুম পানা উল্লাহ স্মৃতিতে টিভি কাপ টূর্নামেন্টের পুরূষ্কার বিতরনী অনুষ্ঠিত

আজকের বাংলাদেশ রিপোর্ট :-

যুবসমাজকে মাদক পরিহার করতে হবে। বন্দরে ব্যাপক, কিশোর গ্যাংয়ের সৃষ্টি হয়েছে। কিশোররা যেন কোন গ্যাং সৃষ্টি না করে, সেদিকে আমাদের নজর দিতে হবে। কিশোরদের মাদক থেকে দূরে থাকতে হবে কারণ মাদক সমাজের অভিশাপ।

শুক্রবার (২৫ সেপ্টেম্বর) বন্দরের নবীগঞ্জ এলাকায় এক পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে এ কথা বলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২৩ নং ওয়ার্ডের সফল কাউন্সিলর ও নারায়ণগঞ্জ মহানগর সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধান।

মরহুম পানা উল্লাহ স্মৃতিতে টিভি কাপ টূর্নামেন্টের পুরূষ্কার বিতরনী অনুষ্ঠানে কাউন্সিলর দুলাল আরও বলেন, মাদক কে ঘৃনা করতে হবে এবং এই বিষয়ে আমাদের পদক্ষেপ নিতে হবে। কিশোর গ্যাংকে কেন্দ্র করে বন্দরে যে ২ কিশোর হত্যা হয়েছে তার বিচারের দাবি জানাই এবং এর সুষ্ঠু তদন্তের জোড় দার দাবি জানাই। আমার ওয়ার্ডে কিশোর গ্যাং ও মাদকের বিরুদ্ধে ইতিমধ্যেই জিরো টলারেন্স ঘোষনা করা হয়েছে।

বন্দরের কদম রসুল পিজন ক্লাবের আয়োজনে উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- ইপোলিয়ান ফাউন্ডেশনের ট্রাষ্ট বোর্ডের সদস্য রফিকুল ইসলাম কাজল, বি.আর.পি.ও.এ সাধারণ সম্পাদক এমদাদ হোসেন ভূইয়া, সহ ইচ্ছা ফাউন্ডেশনের চেয়ারম্যান ফয়সাল আহমেদ রবিন, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আরাফাত কবির ফাহিম, মহানগর ছাত্রলীগ নেতা অপু তালুকদার, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক খোকনসহ আরও অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook