মঙ্গল. সেপ্টে ২৯, ২০২০

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

না’গঞ্জ মহানগর আওয়ামী লীগের উদ্যোগে শোক র‌্যালি

আজকের বাংলাদেশ রিপোর্ট:-

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মৃত্যু বার্ষিকী উপলক্ষে শোক র‌্যালি করেছে মহানগর আওয়ামী লীগ।

কনিবার (৩১ আগস্ট) বিকেলে শহরের ২নং রেল গেইট সংলগ্ন আওয়ামী লীগের কার্যালয়ের সামনে থেকে এ শোক র‌্যালি শুরু হয়। র‌্যালি শেষে কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত সভার আয়োজন করা হয়।

এ সময় বক্তারা বলেন, একটি মাস বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালন করা হয়েছে। বিগত দিনেও আওয়ামী লীগকে বিভক্ত করার নানা ষড়যন্ত্র হয়েছিল। সেই ষড়যন্ত্রের অংশ হিসেবে বঙ্গবন্ধুকে হত্যা করা হয়েছিল। পরবর্তীতের তার কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপর বহুবার হামলা করা হয়েছিল। আওয়ামী লীগ এক ও অভিন্ন। আওয়ামী লীগ কোন ব্যক্তিগত সংগঠন নয়। আওয়ামী লীগ বঙ্গবন্ধুর সংগঠন শেখ হাসিনার সংগঠন। তাই সবাইকে ঐক্যবদ্ধ থেকে কাজ করে যেতে হবে।

র‌্যালিতে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, সহ সভাপতি এড. ওয়াজেদ আলী খোকন, যুগ্ম সম্পাদক শাহ্ নিজাম, আহসান হাবিব, জিএম আরমান, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, এড. মাহমুদা মালা, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. আতিকুজামান সোহেল, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল হোসেন, আওয়ামী লীগ নেতা ও ১৮নং ওয়ার্ড কাউন্সিলর কবির হোসেন, ১৭নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবু প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook