শনি. নভে ২৮, ২০২০

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

না:গঞ্জ মহানগর ছাত্রলীগে সাইফুর রহমান মিশুক ১ম সাংগঠনিক সম্পাদক হওয়ায় তৃনমূল নেতাকর্মীরা উচ্ছাসিত

আজকের বাংলাদেশ রির্পোট :-

অবশেষে দীর্ঘ ১৪ মাস পর সকল জল্পনা-কল্পনা অবসান ঘটিয়ে অপেক্ষামান প্রত্যাশা পূরন হয়েছে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের পূর্নাঙ্গ কমিটিতে থাকা সকল নেতৃবৃন্দদের ।

গত সোমবার ২৯ জুলাই সকালে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি সভাপতি মো. রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর স্বাক্ষরিত দলীয় পেইড হতে নারায়ণগঞ্জ মহানগরের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

বাংলাদেশ ছাত্রলীগের নারায়ণগঞ্জ মহানগরের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা পত্রটি গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে কমিটির তালিকা প্রকাশে সভাপতি হিসেবে রয়েছেন হাবিবুর রহমান রিয়াদ, সাধারন সম্পাদক হাসনাত রহমান বিন্দু, এবং ১ম সাংগঠনিক সম্পাদক হিসেবে রয়েছেন সাইফুর রহমান মিশুক সহ বাকি ১৬১ জনের নাম বিভিন্ন পদে ঘোষনা করা হয়েছে, এর মধ্যে সহ-সভাপতি হয়েছেন ১৫ জন, যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন ১১ জন, সাংগঠনিক সম্পাদক হয়েছেন ১১ জন। এছাড়া বিষয়ভিত্তিক সব সম্পাদক এবং সহ সম্পাদক ও উপ-সম্পাদকের নামও ঘোষণা করা হয়। উল্লেখ্য, ২০১৮ সালের ২৯ এপ্রিল মহানগর ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়। এতে হাবিবুর রহমান রিয়াদকে সভাপতি ও হাসনাত রহমান বিন্দুকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়। এবং পূর্নাঙ্গ কমিটিতে ১ম সাংগঠনিক সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন সাইফুর রহমান মিশুক।
সাইফুর রহমান মিশুক ১ম সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হওয়ায় ইতিমধ্যে তৃনমূল নেতাকর্মীরদের মধ্যে বইছে খুশির জোয়ার, ত্যাগী এই নেতাকে এতদিন পর সঠিক মূল্যায়ন করায়, নেতাকর্মীরা অনেক উচ্ছাসিত এবং আস্থা পাচ্ছে।

এ বিষয়ে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের ১ম সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান মিশুকের সাথে আলাপকালে তিনি দৈনিক আজকের বাংলাদেশ কে জানান, সর্বকালের সর্বশেষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে শ্রদ্ধা ও স্মরণ করে আমরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে আদর্শের সৈনিক। জাতির জনকের কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশনেত্রী শেখ হাসিনা ও সম্মানিত জননেতা নারায়ণগঞ্জের সিংহ পুরুষ নারায়ণগঞ্জ ৪ আসনের সাংসদ আলহাজ্ব একেএম শামীম ওসমান ও তার সুযোগ্য পূত্র তারুন্যের অহংকার আমার রাজনৈতিক দিক নির্দেশক এ কে এম অয়ন ওসমান ভাই।

নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ যার হাতে নিয়ন্ত্রণ করা হয় এবং সবার সাথে সুসম্পর্ক বজায় রাখেন গরিব দুঃখীর ও মেহনতী মানুষের পাশে থাকেন, বাংলাদেশ আওয়ামী লীগ সৃষ্টি করার মধ্যে কয়েকটা পরিবারের মধ্যে এক পরিবার হচ্ছে ওসমান পরিবার, নারায়ণগঞ্জের ইতিহাসে সুনাম ধন্য এই ওসমান পরিবার যাদের তিন পিরয়ড সাংসদ হয়েছেন, এই পরিবারের ২ সন্তানই হলো বর্তমান এমপি যা পুরোপুরি নজীরবিহীন। যতদিন রাজনীতী করবো ওসমান পরিবারের নেতৃত্বে রাজনীতী করবো ইনশাআল্লাহ্।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook