বুধ. নভে ২৫, ২০২০

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

নাগিনা জোহা সমাজ কল্যাণ পরিষদের সম্মাননা স্মারক প্রদান অনুষ্ঠান সম্পন্ন

রাশেদুল হাসান অভিঃ

আজ ২২ নভেম্বর (রবিবার) বিকালে নারায়ণগঞ্জের জনপ্রিয় সামাজিক সেবামূলক সংগঠন ভাষা সৈনিক নাগিনা জোহা সমাজ কল্যাণ পরিষদের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রবাসী প্রকৌশলী স্বপ্নীল দাশ নিলয়ের উদ্যোগে সংগঠনের কার্যকরী কমিটির নেতৃবৃন্দকে সমাজসেবায় অধিক অনুপ্রেরণা যোগাতে স্বাস্থ্য বিধি মেনে অনুষ্ঠিত হয় সম্মাননা স্মারক প্রদান অনুষ্ঠান- ২০২০ইং।

প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রবাসী প্রকৌশলী স্বপ্নীল দাশ নিলয়ের পক্ষ থেকে সংগঠনটির কার্যকরী কমিটির উপদেষ্টা ও নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক অনাবিল দাশ নির্ঝর শুভ উদ্বোধণ করে অনুষ্ঠানটির সূচনা ঘোষণা করেন।

এসময় অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা সমাজ সেবা অফিসার এস. এম মোক্তার হোসেন, প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ এডিটরস ক্লাবের সভাপতি প্রবীণ সাংবাদিক বাবু শ্যামল কুমার দাশ, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বন্দর থানা প্রেসক্লাবের সভাপতি ও বন্দর উপজেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ সেন্টু এবং সাংবাদিক রাশেদুল হাসান অভি।

অনুষ্ঠানের প্রথম পর্বে কোরআন তিলওয়াত পাঠ সম্পন্ন করে উপস্থিত অতিথিবৃন্দকে শুভেচ্ছা স্মারক প্রদান করে স্বাগত জানায় সংগঠনের কার্যকরী কমিটির নেতৃবৃন্দ।

অনুষ্ঠানের ২য় পর্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় উপস্থিত অতিথিবৃন্দ নিজ নিজ বক্তব্য রাখেন এবং সংগঠনের নেতৃবৃন্দকে আদর্শ ও সততার সাথে সমাজের কল্যাণে ধারাবাহিকভাবে কাজ করে যেতে দিক-পরামর্শ দেন।

এরপর অনুষ্ঠানের ৩য় পর্বে সংগঠনটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রবাসী প্রকৌশলী স্বপ্নীল দাশ নিলয়ের উদ্যোগে কার্যকরী কমিটির মোট ১২ জন নেতৃবৃন্দকে ভয়ানক করোনা ভাইরাস সংক্রমণে ক্ষতিগ্রস্ত সমাজ ও জনগনের কল্যাণে সামাজিকভাবে বিশেষ অবদান রাখায় কৃতজ্ঞতা স্বরূপ সম্মাননা স্মারক প্রদান করা হয়।

এসময় উপস্থিত অতিথিবৃন্দ কার্যকরী কমিটির নেতৃবৃন্দের হাতে উক্ত সম্মাননা স্মারক তুলে দেন।

অনুষ্ঠানে জনপ্রিয় এই সামাজিক সেবামূলক সংগঠন ভাষা সৈনিক নাগিনা জোহা সমাজ কল্যাণ পরিষদের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রবাসী প্রকৌশলী স্বপ্নীল দাশ নিলয় সহ সংগঠনের সকল নেতৃবৃন্দের সামাজিক কাজের ভূয়সী প্রশংসা করেন এবং এভাবেই ধারাবাহিকভাবে সমাজের প্রতিটি প্রয়োজন ও দুঃসময়ে কাজ করে যেতে আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook