শনি. ডিসে ৫, ২০২০

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

নারায়ণগঞ্জে এবার দাউ দাউ করে আগুন জ্বলবে: শামীম ওসমান

আজকের বাংলাদেশ রিপোর্ট:

আওয়ামী লীগের কোন নেতাকর্মীর গায়ে ফুলের আচড় দেওয়ার চেষ্টা করলে নারায়ণগঞ্জে এবার দাউ দাউ করে আগুন জ্বলবে বলে হুশিয়ারি উচ্ছারণ নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান। তিনি বলেছেন, নারায়ণগঞ্জে বিশেষভাবে ষড়যন্ত্র চলছে। অসাধু লোক সাধু সাজার চেষ্টা করছে। অমুক্তিযোদ্ধা মুক্তিযোদ্ধা সাজার চেষ্টা করে। অরাজনৈতিক ব্যক্তিত্ব রাজনীতি করার চেষ্টা করে। জামাতের সাথে আঁতাতাকারীরা আওয়ামী লীগের সামনের সারির নেতা হওয়ার চেষ্টা করে। দুর্নীতিবাজরা নীতি কথা শোনায়। আমার কাছে সবকিছুর প্রমাণ আছে।

শুক্রবার (৩০ আগস্ট) বিকেলে সিদ্ধিরগঞ্জে জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত এক পথসভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আর একদিন আছে শোকের মাসের। ৩১ আগস্ট শেষ। এরপর আর কালো পতাকা থাকবে না। যদি কেউ গেম খেলতে চেষ্টা করে, কেউ যদি ফুলের আঁচড় দেওয়ার চেষ্টা করে নারায়ণগঞ্জ কিন্তু এবার দাউ দাউ করে জ্বলে উঠবে এবার। এই শপথ আজ নেতকর্মীদের নিয়ে করলাম।

শামীম ওসমান বলেন, যারা আওয়ামী লীগের ভালো চায় নাই তারাই এখন আওয়ামী লীগের জন্য বড় কথা বলার চেষ্টা করছে। ত্যাগীরা পেছনে চলে যাচ্ছে। আমি দেখছি যাদের রাজনীতি করার কথা না, যাদের কাজ জনগণের জন্য, জনগণের ট্যাক্সের টাকায় যারা লালিত পালিত তারাও এখন অনেকেই রাজনীতির সাথে সম্পৃক্ত হতে চান। আমি দেখছি তারাও এখন লোকাল পলিটিক্সে ঢুকতে চায়।

পথসভায় সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক ইয়াসিন মিয়া, ৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর কাউন্সিলর আরিফুল হক হাসান, ৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মতিউর রহমান মতি, ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আলী হোসেন আলা, সাবেক কাউন্সিলর সিরাজুল ইসলাম মন্ডলসহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook