শনি. নভে ২৮, ২০২০

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

না.গঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি হানিফ কবিরের অবৈধ সম্পর্কের ছবি ফাঁস !!

আজকের বাংলাদেশ রিপোর্ট :-

এবার ক্যাসিনোর নামে জুয়া কিংবা আবরার ফাহাদ হত্যা নয়। সন্ত্রাস, চাঁদাবাজ ভূমিদস্যুতা নয়। খোদ পরকিয়া। তাও আবার নিজ ফেইসবুক আইডি থেকে ভাইরাল করা। এমনই অভিযোগ পাওয়া গেছে নারায়নগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ডাক্তার মো: হানিফ কবিরের বিরুদ্ধে। প্রবাসী স্বামীর সরলতার সুযোগ নিয়ে এক কন্যা সন্তানের মা সনিয়ার সাথে দীর্ঘদিন যাবৎ অবৈধ সম্পর্ক গড়ে তুলে জেলা ছাত্রলীগের সহ-সভাপতি হানিফ কবির। সেই সাথে ভোগ বিলাসী জীবন।

তথ্য সূত্রে জানা যায়, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি হানিফ কবির বন্দর উপজেলার মুছাপুর ইউনিয়নের হরিপুর এলাকার সৌদি প্রবাসী শাখাওয়াতের মেয়েকে দীর্ঘদিন ধরে প্রাইভেট পড়াতো। স্বামী বিদেশে তাই বাড়িতে মা-মেয়ে একা বসবাস করতো। তাই একা ফাঁকা বাড়িতে প্রবাসীর স্ত্রী সনিয়ার সরলতার সুযোগে হানিফ কবির গড়ে তুলে তার সাথে অবৈধ সম্পর্ক। এভাবে দিনের পর দিন রাতের পর রাত সনিয়ার সাথে হানিফ কবিরের চলতে থাকে পরকিয়া প্রেমের অবৈধ সম্পর্ক । যদিও সদ্য গঠিত নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের কমিটির সহ-সভাপতির দায়িত্ব পায় হানিফ কবির। মুছাপুর ইউনিয়ন চর ইসলামপুর এলাকার মৃত রফিকুল ইসলাম রফিক সর্দারের সর্ব কনিষ্ঠ সন্তান হানিফ কবির। জেলা ছাত্রলীগের সহ-সভাপতির দায়িত্ব পেয়েই নিজেকে প্রভাবশালী নেতা হিসেবে জাহির করতে থাকে। সেই সাথে নিজেই নিজের ফেইসবুক আইডি থেকে প্রবাসীর স্ত্রী পরকিয়া প্রেমিকার সাথে তোলা ছবি ভাইরাল করে। আর সে ছবি নিয়ে বন্দর উপজেলা সহ পুরো নারায়ণগঞ্জ জেলায় বইছে হৈ হৈ রব। অনেকে আবার তার নামের উপর থু-থু ফেলছে। তিরষ্কার করে বলছে হানিফ কবির এত নিচু মনের মানুষ? অবৈধ সম্পর্ক তাও আবার নিজের ছবি নিজেই ফেইসবুকে ভাইরাল করে দেয়া।

তবে এ ব্যাপারে হানিফ কবিরের মোবাইল নাম্বারে কথা বললে তিনি জানান, এটা সম্পূর্ন মিথ্যা বানোয়াট। তার বিরুদ্ধে একটা চক্রান্ত। একটি পক্ষ তার সুনাম নষ্ট করতে হ্যাক আইডি ব্যবহার করে ভূয়া ছবি এডিট করে অপপ্রচার চালাচ্ছে। তিনি আরো জানান যারাই এসকল অপকর্ম চালিয়ে যাচ্ছেন তাদের বিরুদ্ধে যথাযথ আইনি ব্যবস্থা নিবেন। এমনকি আইসিটি আইনে মামলা করবেন বলেও জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook