মঙ্গল. আগ ১১, ২০২০

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

না.গঞ্জ মহানগর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হওয়ায় নির্ঝরের অয়ন ওসমান কে কৃতজ্ঞতা জ্ঞাপন

আজকের বাংলাদেশ রির্পোট, মো. রাশেদুল হাসান (অভি):-

দীর্ঘ অপেক্ষার পর আজ ঘোষণা করা হল নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের পূর্নাঙ্গ কমিটি। এই কমিটিতে সাংগঠনিক সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন বন্দরের কৃতি সন্তান জনপ্রিয় ছাত্রলীগ নেতা অনাবিল দাশ নির্ঝর।

আজ সোমবার (২৯ জুলাই) কমিটি ঘোষণা করা হয়। নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের কমিটির সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত হওয়ায় অনাবিল দাশ নির্ঝর মাননীয় প্রধাণমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগ সভানেত্রী দেশরত্ন শেখ হাসিনা, নারায়ণগঞ্জ ৪ আসনের জননন্দিত সাংসদ এ কে এম শামীম ওসমান ও তরুণ ও যুব সমাজের অহংকার এ কে এম অয়ন ওসমান এবং বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানিকে ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। তিনি বলেন, “নারায়ণগঞ্জ -৪ আসনের সংসদ সদস্য জননেতা এ কে এম শামীম ওসমান সাহেবের একমাত্র ছেলে তারুন্যের অহংকার আমাদের নেতা এ কে এম অয়ন ওসমান ভাইজানের প্রতি আমি কৃতজ্ঞতা ও ধন্যবাদ প্রকাশ করছি। সম্মানিত অয়ন ওসমানের নির্দেশনায় নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগ অন্য যেকোনো সময়ের চেয়ে অধিক সৃজনশীল ও মানবসেবী সংগঠন হয়ে উঠেছে। আমি এই সংগঠনের সাংগঠনিক সম্পাদক হয়ে গর্ববোধ করছি। আর আজ এই সুন্দর মুহুর্তে আমি আমার রাজনৈতিক গুরু নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সংগ্রামী সভাপতি হাবিবুর রহমান রিয়াদ ভাইকেও ধন্যবাদ জানাচ্ছি। তিনি আমাকে সবসময় সততার সাথে পথ চলতে উৎসাহিত করেছেন। সকল ষড়যন্ত্র ও বাধা-বিপত্তি কে পরাস্থ করে অদম্যভাবে পথ চলতে সাহস যুগিয়েছেন। আমি আমার উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালনে সর্বোচ্চ চেষ্টা করে যাবো। আমি বঙ্গবন্ধুর আদর্শের একজন কর্মী। আমি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে মুক্তিযুদ্ধের চেতনায় ক্ষুধা ও দারিদ্রমুক্ত ডিজিটাল বাংলাদেশ গঠনে কাজ করে যেতে চাই। জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গঠনের মাধ্যমে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে দিন রাত নিরলস ভাবে কাজ করে যাবো।”

নব-নির্বাচিত সাংগঠনিক সম্পাদক অনাবিল দাশ নির্ঝর নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন লক্ষণখোলার কৃতি সন্তান। তিনি এছাড়াও নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগ, ২৫ নং ওয়ার্ডের সহ-সভাপতি হিসেবে বেশ সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook