মঙ্গল. সেপ্টে ২৯, ২০২০

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

‘বঙ্গবন্ধুর অবশিষ্ট খুনিদের বিদেশ থেকে দেশে আনার পক্রিয়া চলছে’

আজকের বাংলাদেশ রিপোর্ট:

কেন্দ্রীয় বঙ্গবন্ধু পরিষদের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুব উদ্দিন আহম্মেদ (বীর বিক্রম)। তিনি বলেছেন, ‘বঙ্গবন্ধু’র ৫ খুনির ফাঁসি কার্যকর হয়েছে তবে এখনো বিদেশে পালিয়ে আছে অবশিষ্ট খুনিরা, তাদেরকে বিদেশ থেকে দেশে আনার পক্রিয়া চলছে। বাকী খুনিদের ফাঁসির রায় কার্যকর হলে জাতি কলংকমুক্ত হবে। ’

শনিবার (২৪ আগস্ট) বিকেলে সরকারি গ্রন্থাগারে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক উপলক্ষে বঙ্গবন্ধু পরিষদ নারায়ণগঞ্জ জেলা আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ‘জাতির পিতাকে সপরিবারে হত্যা করেও ক্ষান্ত হয়নি খুনিরা। তারা ২০০৪ সালের ২১ আগষ্ট আরো একটি ষড়যন্ত্রের মাধ্যমে জননেত্রী শেখ হাসিনাকে হত্যার নীলনকশা করেছিল। সেদিন মহান আল্লাহর অশেষ রহমতে তিনি বেঁচে গেছেন কিন্তু আইভী রহমানসহ ২২ জন মানুষকে হত্যা করা হয়েছিল। ওদের ষড়যন্ত্র এখনো থামেনি।’

বঙ্গবন্ধু পরিষদ নারায়ণগঞ্জ জেলা সভাপতি বীর মুক্তিযোদ্ধা হুমায়ুন কবীরের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক জিএম বজলর রহমান তুহিনের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন, বঙ্গবন্ধু পরিষদ, ঢাকা মহানগরের সাধারন সম্পাদক এড. মুহাম্মদ দিদার আলী, কেন্দ্রীয় নেতা আব্দুল মতিন ভুইয়া, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়, ঢাকার ডেপুটি রেজিষ্ট্রার ডা. শেখ আব্দল্লাহ আল মামুন, কেন্দ্রীয় নেতা মতিউর রহমান লাল্টু, ঘাতক দালাল নির্মুল কমিটি নারায়ণগঞ্জ জেলার সভাপতি শ্রী চন্দন শীল, বঙ্গবন্ধু পরিষদ নারায়ণগঞ্জ জেলার সহ-সভাপতি মীর আনোয়ার হোসেন, ডা. আতিকুজ্জামান সোহেল, বিশ্বনাথ বিশ্বাস, ব্যাংক ফেডারেশন নেতা আব্দুল কাদির, জেলা যুবলীগের শ্রম ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক আতিকুল ইসলাম খান তুহিন প্রমুখ।

অতিথিদের বক্তব্য পর্ব শেষ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রুহের মাগফেরাত কামনা ও প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য কামনা এবং তার পরিবারের সকলের জন্য দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook