শুক্র. জানু ২২, ২০২১

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

বন্দরে ছাত্রলীগের ৭৩ তম বছর পূর্তিতে অনাবিল নির্ঝরের নানা আয়োজন

রাশেদুল হাসান অভিঃ

বাংলাদেশ ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে ৪ঠা জানুয়ারি (সোমবার) তরুণ ও যুব সমাজের অহংকার আলহাজ্ব একেএম অয়ন ওসমানের পক্ষ থেকে বন্দরস্থ নাসিক ২৫ নং ওয়ার্ড আওয়ামীলীগ কার্যালয়ে বাদ এশা আলোচনা সভা ও কেক কাটার মাধ্যমে দিনটি আড়ম্বরপূর্ণভাবে উদযাপন করা হয়।

নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদের নির্দেশে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক অনাবিল দাশ নির্ঝর উক্ত আলোচনা সভা ও কেক কাটার অনুষ্ঠান আয়োজন করেন।

এসময় ছাত্রলীগ নেতা অনাবিল দাশ নির্ঝরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বন্দর থানা আওয়ামীলীগ নেতা ও নাসিক ২৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ শাহ আলম, প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন নাসিক ২৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. আলামিন মোল্লা। অনুষ্ঠানের উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন খ্যাতিমান সাংবাদিক ও আওয়ামীলীগ নেতা বাবু শ্যামল কুমার দাশ।

বন্দর থানা ছাত্রলীগ নেতা সুজন খান ও রিয়াজ আহমেদের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নাসিক ২৫ নং ওয়ার্ড জাতীয় পার্টির আহবায়ক শাওন সাগর ও আওয়ামীলীগ নেতা হাজ্বী আক্তার প্রধান।

এছাড়াও অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন নবীগঞ্জ ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির, ২৫ নং ওয়ার্ড যুবলীগ নেতা সৈয়দ আহম্মেদ, গাজী আহম্মেদ, মফিজ সাউদ, ২৫ নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা সিহাব হাসান, রাইসুল ইসলাম, তরিকুল ইসলাম রোহান, শাকিল খান, ২৬ নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা রাহীম, আসলাম, ইমন ও সিফাত সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও তরুণ এবং যুব সমাজ।

আলোচনা সভায় উপস্থিত সকলের মাঝে বাংলাদেশ ছাত্রলীগের গৌরব, ঐতিহ্য, সংগ্রাম ও সাফল্যের ইতিহাস নিয়ে বিস্তারিত আলোকপাত করা হয়।
আলোচনা সভা শেষে ছাত্রলীগ নেতৃবৃন্দ অতিথিবৃন্দদের নিয়ে দলীয় স্লোগানের সাথে কেক কেটে অনুষ্ঠানের পরিসমাপ্তি ঘোষণা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook