সোম. নভে ৩০, ২০২০

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

মাদকের বিরুদ্ধে গনজাগরণ তৈরী করতে হবে – ভিপি বাদল

আজকের বাংলাদেশ রির্পোট :-

নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট আবু হাসনাত শহীদ মোঃ বাদল বলেছেন, মাদক আমাদের সমাজে একটি অভিশাপের নাম। এটা আমাদের সমাজকে ধীরে ধীরে ধ্বংসের দিকেই নিয়ে যায়৷ মহানবী হজরত মুহাম্মদ (সাঃ) ভালোবাসা দিয়ে পৃথিবীকে জয় করেছে। তাই আমাদের বিপথগামী সন্তানদেরও ভালোবাসার মাধ্যমে এই পথ থেকে ফিরিয়ে আনতে হবে। মাদকের বিরুদ্ধে গণজাগরণ তৈরী করতে হবে৷

রোববার বিকেলে বন্দর থানাধীন বুরুন্দি এলাকায় স্থানীয়দের উদ্যোগে আয়োজিত এক মাদক বিরোধী আলোচনার সভার প্রধাণ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় তিনি আরো বলেন, মাদককে সমাজ থেকে চিরবিদায় করতে হলে আপনাদের সমাজের পঞ্চায়েত কমিটিকে এগিয়ে আসতে হবে৷ আপনারা শক্ত হলেই মাদক ব্যাবসায়ীরা আর সাহস পাবে না। আমি বলে দিতে চাই আজ এবং এখন থেকে এই বুরুন্দি থেকেই মাদকের বিরুদ্ধে অভিযান শুরু করলাম। আপনারা সবাই সোচ্চার হোন। ইনশাল্লাহ সবসময়ই আমাকে আপনাদের পাশে পাবেন।

বন্দর থানা মুক্তিযুদ্ধ প্রজন্ম কমান্ডের সভাপতি জুলহাস সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক একেএম ইব্রাহিম কাশেম।

এসময় আরো উপস্থিত ছিলেন, বুরুন্দি ৩ তারা জামে মসজিদের সভাপতি হাজী আবু হানিফা,কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আক্তার হোসেন বিএ, বুরুন্দি এলাকায় বিশিষ্ট সমাজ সেবক ইয়ার হাজী, সমাজ সেবক ইয়ানূর মিয়া, হাজী মতিউর রহমান, হাজী সামসুল হক,তোফাজ্জল হোসেন, সিরাজ মিয়া, সুমন প্রধাণ, আওয়ামীলীগ নেতা রবিউল আউয়াল রবি,হাজী শাহাবুদ্দিন, যুবলীগ নেতা লাইক আহমেদ সিদ্দিকী বাবু, রুহুল আমিন প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook