বৃহঃ. অক্টো ২৯, ২০২০

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

মৃত্যুর দ্বার থেকে ফিরে এসেছি কখনোই রাজপথ ছাড়েনি : মশিউর রহমান রনি

আজকের বাংলাদেশ রির্পোট :

জাতীয়তাবাদী ছাত্রদলের এই প্রথম জেলা পর্যায়ের নেতা, সাধারণ সম্পাদক হতে চান মশিউর রহমান রহমান রনি (শেখ মোঃ মশিউর)। মৃত্যুর দ্বার থেকে ফিরে আসা,দীর্ঘ ৫৩ ঘন্টা নিখোঁজ,৭২ ঘন্টা চোখ বাধা,টানা ১২ দিন রিমান্ড,১৪১ দিন কারাভোগ,প্রায় ডজন দুয়েক মামলা,তিনি হলেন নারায়নগঞ্জ জেলা ছাত্রদলের সংগ্রামী সভাপতি জনাব,মশিউর রহমান রনি।

তার দীর্ঘদিনের ত্যাগের বিনিময় মূল্যায়ন করে কেন্দ্রীয় ছাত্রদলের সাধারন সম্পাদক হিসাবে মনোনিত করতে সকল ভোটার ছাত্রনেতাদের প্রতি অনুরোধ জানান। মৃত্যুর দ্বার থেকে ফিরে আসায় রাজনৈতিক মহলে সকলেরই পরিচিত মুখ মশিউর রহমান রহমান রনি ।মঙ্গলবার রাজধানীর নয়াপল্টনে ছাত্রদলের সাধারণ সম্পাদক পদে মনোনয়নপত্র জমা দিয়ে বের হয়ে গণমাধ্যমকে মশিউর রহমান রহমান রনি বলেন আমার সাহস আছে। আছে এগিয়ে যাওয়ার শক্তি।

দুঃসময় পাড়ি দিয়ে নেতৃত্বে আসতে চাই। দীর্ঘদিনের ত্যাগের বিনিময় মূল্যায়ন করে তৃণমূলের ভোটাররা আমাকে সমর্থন দিচ্ছেন।ছাত্রদলের কেন্দ্রীয় সূত্র জানায়, এবার দলের নেতৃত্ব নির্বাচনে বড় ধরনের চমক থাকবে। বিশেষ করে দলের নেতৃত্বে তরুণদের ব্যাপক অংশগ্রহণ থাকবে।

সেই ধরনের তারুণ্য খুঁজছে কেন্দ্রীয় ছাত্রদল। মশিউর রহমান রহমান রনি সাধারণ সম্পাদক হবেন কিনা তা ঠিক হবে আগামী ১৪ সেপ্টেম্বরের ভোটে।প্রসঙ্গত জাতীয়তাবাদী ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত করার জন্য আগামী ১৪ সেপ্টেম্বর সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত শীর্ষ দুই নেতা নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

যাতে সারা দেশের ছাত্রদলের ১১৭টি সাংগঠনিক ইউনিটের ৫৮০ কাউন্সিলর ভোট দেবেন। ছাত্রদলের ষষ্ঠ কাউন্সিলে শীর্ষ দুই পদের জন্য ৭৬ প্রার্থী মনোনয়ন ফরম জমা দিয়েছেন। এর মধ্যে সভাপতি পদে ২৭ এবং সাধারণ সম্পাদক পদে ৪৯ জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook