বৃহঃ. অক্টো ২৯, ২০২০

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

রাজনীতিক গুরু শামীম ওসমানের আদর্শ নিয়ে থাকতে চাই- সাইফুর রহমান মিশুক

সোহানুর রাহমান সোহান, আজকের বাংলাদেশ রির্পোট :-

নারায়ণগঞ্জের রাজনীতিক গুরু বলা হয়ে থাকে সাংসদ নেতা শামীম ওসমানকে।একসময় এই সাংসদ নেতা নারায়ণগঞ্জ ছাত্রলীগের প্রান ও ছিলেন বটে। তার শিষ্য হয়ে তাকে অনুসরন করে হাজারো ছাত্রদের রাজনীতিতে প্রবেশ করা।

তিনি ছাত্র অবস্থায় যেমন করে মাঠ কাপাতেন, ঠিক তেমন করেই বর্তমানে মাঠ কাপাচ্ছেন তার শিষ্যরাও। গুরুর নৈতিকতা ধরে রাখছেন এই শিষ্যগন।

নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের পূর্নাঙ্গ কমিটি ঘোষনা করা হয়। সেই কমিটিতে অধিকাংশই সাংসদ শামীম ওসমানের শিষ্যগন। কমিটিতে সভাপতি পদে পদস্থিত হোন হাবিবুর রহমান রিয়াদ ও সাধারন সম্পাদক পদে পদস্থিত হোন হাসনাত রহমান বিন্দু।

তাছাড়াও সাংগঠনিক সম্পাদক পদস্থিত হোন শামীম ওসমানের এক বলিষ্ঠ অনুসারী সাইফুর রহমান মিশুক। সাইফুর রহমান মিশুক বন্দর থানা ছাত্রলীগের তরুন্যের এক প্রতীক। তিনি খুব পরিশ্রমি, মানব দরদী, যোগ্যবান একজন নেতা হিসেবে পরিচিত। শামীম ওসমান ও তার পূত্র অয়ন ওসমানে নেতৃত্বেই তার রাজনীতিতে প্রবেশ।

সাইফুর রহমান মিশুক জানান, আমি আমার রাজনীতি গুরু সাংসদ শামীম ওসমানের নৈতিকতা ধরে রাখতে চাই।তার আত্নসম্মান যেনো ক্ষুন্ন না হয় সর্বদা সেই চেষ্টাই করি। তার নির্দেশনায় মানুষের সেবা করে আসছি এবং ভবিষ্যতেও করতে চাই। তার মতো একজন রাজনীতিবীদ হয়ে উঠতে চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook