সোম. আগ ১০, ২০২০

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

শামীম ওসমান মশিউর রহমান রনির কিছুই করতে পারে নাই আর তোরা তার কি করতে পারবি আমি এইটাই বুইঝা পাই না রনি’র সমর্থক : আবারোও স্ট্যাটাস আলোচনা সমালোচনার ঝড়!!

নিজেস্ব প্রতিবেদক:-

বিতর্ক যেমন থামছেই না নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনিকে নিয়ে। রনি’র এক সমর্থক ও নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের যুগ্ন সম্পাদক মশিউর রহমান শান্ত’র ঘনিষ্ঠ ভাজন হিসেবে পরিচিত ছাত্রদল নেতা এমডি সাকিব মোহাম্মাদ রাইয়্যান নামের একজন শনিবার ১লা জুন দুপুরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে একটি স্ট্যাটাস দেন।

স্ট্যাটাসটি এখানে তুলে ধরা হলো, ক্ষমতাশীন দলের একজন প্রভাবশালী এমপি মশিউর রহমান রনির কিছুই করতে পারে নাই আর তোরা তার কি করতে পারবি আমি এইটাই বুইঝা পাই না!

এই স্ট্যাটাসটি নিয়ে ইতিমধ্যে শুরু হয়েছে আলোচনা – সমালোচনার ঝড়!! কেউ কেউ মনে করছেন, আবার কেউ কেউ সরাসরি ও বলছেন যে নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জ) আসনের এমপি শামীম ওসমানকে উদ্দেশ্য করে জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি’র সমর্থক ও নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের যুগ্ন সম্পাদক মশিউর রহমান শান্ত’র ঘনিষ্ঠ ভাজন হিসেবে পরিচিত ছাত্রদল নেতা এমডি সাকিব মোহাম্মাদ রাইয়্যান এই স্ট্যাটাসটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে পোষ্ট করেছেন।

নাম প্রকাশে অনইচ্ছুক ছাত্রদলের একজন নেতা জানান, জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি সব সময় আলোচনায় থাকতে পছন্দ করেন, তাই আবার ও আলোচনায় আশার জন্য তিনি তার সমর্থকদের দিয়ে এ ধরনের স্ট্যাটাস সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে পোষ্ট করাতে পারেন।

প্রশঙ্গত, বিগত কয়েকমাস আগে ও নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জ) আসনের এমপি শামীম ওসমানকে উদ্দেশ্য করে জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি মন্তব্য করে বলেছিলেন, শামিম ওসমান নির্বাচন আসলে নিজে নিজে বিলাই এর মত মিউ মিউ করে বোরখা পরে পালিয়ে যাওয়ার রাস্তা খোজে আগে নিজেকে সেইফ করেন পরে বিএনপিকে নিয়ে ভাববেন।

আমি জেলা ছাত্রদলের সভাপতি হিসেবে বলতে চাই প্রশাসনকে ব্যবহার না করে রাজপথে আসেন দেখি কার কত হে. . . (ক্ষমতা) আছে। শামিম ওসমান সাহেব চ্যালেঞ্জ করেন বিএনপির জন্য নাকি তারা দুই একজন যথেষ্ট একটু হাসি পাচ্ছে ইদানিং ওনার কথা শোনলে আমার মাঝে মাঝে এমন মনে হয় যে তার মনের ভিতর সব সময় ভয় কাজ করে।

বিগত ১২ বছর আন্দোলন করে আসছি আমার মনে হয় এমন ১২ বছর (এর আগে ১০বছর লিখা ছিলো যা পরিবর্তন করে ১২ বছর দেয়া হয়েছিলো) ক্ষমতার বাহিরে থাকলে আপনি আওয়ামীলীগ ছেড়ে বিএনপিতে যোগ দিতেন। আমরা শহিদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান এর আদর্শে গড়া তারেক জিয়ার প্রতিষ্ঠিত সৈনিক।

ছাত্রদল সভাপতি রনি আরোও লিখেছিলেন, আমি আপনাকে চ্যালেঞ্জ করছি না তবে এটা বলছি তারেক জিয়া যখন আমাদের নির্দেশ দিবে তখন সকল জাতীয়তাবাদী শক্তি মাঠে নামবে পৃথিবীর কোনো শক্তি নাই তখন প্রতিহত করার। ইনশাআল্লাহ খুব তাড়াতাড়ি শামিম ওসমান এর জবাব রাজপথে দেয়া হবে।

এদিকে এমন লিখা পোস্ট দেয়ার পর তুমুল সমালোচনা ও তোপের মুখে পড়েছিলেন ছাত্রদল নেতা রনি।

এরকম ঘটনার পূনরাভিওি হওয়ার পরে এখন দেখার পালা শামীম ওসমান সমর্থকরা কি ধরনের পদক্ষেপ নেন।

উপরোক্ত বিষয়ে ছাত্রদল নেতা এমডি সাকিব মোহাম্মাদ রাইয়্যানের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি প্রতিবেদককে জানান, আমিই স্ট্যাটাসটি দিয়েছি এবং আমি প্রভাবশালী এমপি বলতে শামীম ওসমানকে বুঝিয়েছি, এবং সেটা সবার কাছে পরিষ্কার সবাই জানে, শামীম ওসমান মশিউর রহমান রনি’র কিছু করতে পারে নাই। আর কেউ কিছু করতে ও পারবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook