শুক্র. সেপ্টে ২৫, ২০২০

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের স্মরণে ছাত্রসমাজের দোয়া ও বৃক্ষরোপন অনুষ্ঠিত

All-focus

আজকের বাংলাদেশ রিপোর্ট :-

সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া-মোনাজাত ও বৃক্ষরোপন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২০ জুলাই) বাদ আছর বন্দর থানাধীন ফরাজীকান্দা এলাকায় নারায়ণগঞ্জ জেলা ও মহানগর ছাত্রসমাজের উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ সময় প্রধাণ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা ছাত্রসমাজের সভাপতি শাহাদাত হোসেন রূপু।

অনুষ্ঠানে প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদ স্মরণে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। পাশাপাশি প্রয়াত সাংসদ ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য একেএম নাসিম ওসমানের রুহের মাগফেরাত কামনা, নাসিম ওসমান পত্নী পারভীন ওসমানের সুস্থতা কামনা এবং যুব সমাজের অহংকার একেএম আজমেরী ওসমানের উজ্জ্বল ভবিষ্যত কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রসমাজের সাধারণ সম্পাদক রবিউল আউয়াল,মহানগর ছাত্রসমাজের সভাপতি শাহ-আলম সবুজ,মহানগর ছাত্রসমাজের সাধারণ সম্পাদক ফয়সাল উল্লাহ তুর্য,সাংগঠনিক সম্পাদক সোহেল মেহেদী, জেলা ছাত্রসমাজের যুগ্ম-সম্পাদক মোঃ সাগর, মহানগরের যুগ্ম-সম্পাদক মেহেদী হাসান তুহিন, বন্দর উপজেলা ছাত্রসমাজের আহ্বায়ক নয়ন সরদারসহ জাতীয় ছাত্র সমাজ নারায়ণগঞ্জ জেলা, মহানগর ও বন্দর উপজেলার নেতৃবৃন্দ।

উক্ত অনু্ষ্ঠান আয়োজক ছিলেন, জেলা ছাত্রসমাজ নেতা মোঃ সবুজ, মহানগরের মোঃ লিয়ন ও সাজ্জাদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook