বুধ. জানু ২০, ২০২১

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

সোনারগাঁওয়ে আওয়ামীলীগ থেকে দুই নেতার জাতীয় পার্টিতে যোগদান

আজকের বাংলাদেশ রিপোর্ট :-

নারায়ণগঞ্জের সোনারগাঁও পৌরসভার সমাজ সেবক গরীবের বন্ধু আবু জাহের মোল্লা ও উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের চরকিশোরগঞ্জ এবং চরহোগলা এলাকার আওয়ামীলীগ সমর্থক মোঃ আনোয়ার চৌধুরী অর্ধশতাধিক সমর্থক নিয়ে আওয়ামীলীগ থেকে জাতীয় পার্টিতে যোগদান করেছেন।

গত রোববার রাতে সামাজিক দূরত্ব বজায় রেখে উপজেলার মোগরাপাড়া চৌরাস্তায় নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁও) আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা’র রাজনৈতিক কার্যালয়ে ফুলের শুভেচ্ছা জানিয়ে আনুষ্ঠানিকভাবে জাপায় যোগ দেন।

সমাজ সেবক আবু জাহের মোল্লা বলেন, নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁও) আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকার উন্নয়নমূলক কাজে মুগ্ধ হয়েই আমি জাতীয়পার্টিতে যোগদান করেছি। দেশে করোনা মহামারিতে অসহায়দের পাশে দাঁড়িয়ে যে মানবিক পরিচয় দিয়েছেন এমপি খোকা আজ থেকে এ মানবতার ফেরিওয়ালা এমপি সাহেবের সাথে থেকে আমিও অসহায়দের পাশে দাড়াতে চাই।
তিনি আরও জানান আমি সমাজের বিভিন্ন উন্নয়নমূলক কাজ যেমন মসজিদ, মাদ্রাসা রাস্তা ঘাটের উন্নয়ন করছি। পৌরসভার ৮ নং ওয়ার্ডের কমিশন নির্বাচিত হয়ে এমপি লিয়াকত হোসেন খোকা সাথে হাত মিলিয়ে সমাজের উন্নয়নমূলক কাজ কর্ম করতে চান। সমাজের গরীব দুঃখী মানুষের সেবা করার তিনি সুযোগ চান।
এসময় উপস্থিত ছিলেন, সোনারগাঁও উপজেলা জাতীয় পার্টির প্রচার সস্পাদক মো. শহীদ, পিরোজপুর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি সিরাজুল ইসলাম, নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক পার্টি নেতা জাবেদ রায়হান জয়, পিরোজপুর ইউনিয়ন পরিষদের সদস্য আলমগীর কবির, সোনারগাঁ উপজেলা ছাত্র সমাজের সভাপতি ফজলুল হক প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook