জানুয়ারি ১৯, ২০২২

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

শিক্ষার্থীদের উৎসাহ প্রদানে লক্ষণখোলায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ইউএনও ও ওসি

এমডি অভিঃ-

২০ ডিসেম্বর (সোমবার) সকালে ভাষা সৈনিক নাগিনা জোহা সমাজ কল্যাণ পরিষদের ভাইস-চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক অনাবিল দাশ নির্ঝরের উদ্যোগে শিক্ষার্থীদের মেধা বিকাশের জন্য সহ-শিক্ষামূলক প্রতিযোগিতা-২০২১ইং এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

অনুষ্ঠানের আয়োজক অনাবিল দাশ নির্ঝরের সভাপতিত্বে শিক্ষার্থীদের উৎসাহ ও অনুপ্রেরণা যুগাতে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জনাব বি. এম কুদরত-এ-খুদা ও
অনুষ্ঠানটির উদ্বোধন করেন বন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) জনাব দীপক চন্দ্র সাহা।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা তথ্য অফিসার জনাব সিরাজ উদ-দৌলা খান, নাসিক ২৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি জনাব শাহ আলম এবং খ্যাতিমান সাংবাদিক ও নারায়ণগঞ্জ এডিটরস ক্লাবের সভাপতি বাবু শ্যামল কুমার দাশ।

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাসিক ২৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. আল-আমিন মোল্লা, নারায়ণগঞ্জ মহানগর শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক সামছুল আলম নয়ন, নাসিক ২৫ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা হাজী আক্তার হোসেন, ২৫ নং ওয়ার্ড যুবলীগ নেতা সৈয়দ আহম্মেদ ও রায়হান আহমেদ।

অনাবিল নির্ঝরের উদ্যোগে মাদ্রাসা শিক্ষার্থী সহ ৪র্থ থেকে ১০ম শ্রেণীর শিক্ষার্থীদের মাঝে মেধা বিকাশের লক্ষে গত ৬ ও ৭ নভেম্বরে আয়োজিত বিভিন্ন সহ-শিক্ষামূলক প্রতিযোগিতা- ২০২১ইং এ সেরা স্থান অর্জনকারীদের মাঝে ২০ ডিসেম্বর উক্ত পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মাধ্যমে কৃতি সনদ প্রদান সহ তাদের পুরস্কৃত করা হয়। পাশাপাশি প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের বেশ কয়েকজন শিক্ষক সহ মাদ্রাসা শিক্ষকদের শুভেচ্ছা উপহার প্রদান করা হয়।

এছাড়াও মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে উক্ত অনুষ্ঠানে বেশ কয়েকজন বীর মুক্তিযোদ্ধাকে শুভেচ্ছা উপহার প্রদান করে তাদের সম্মান জানানো হয়।

আগামী প্রজন্মকে মেধাবী ও মহান মুক্তিযুদ্ধের চেতনায় গড়ে তোলার প্রয়াসে এমন শিক্ষামূলক অনুষ্ঠানের আয়োজন করায় ছাত্রলীগ নেতা নির্ঝরকে নিয়ে প্রশংসা করেন বন্দর উপজেলা নির্বাহী অফিসার জনাব বি এম কুদরত-এ-খুদা ও বন্দর থানার অফিসার ইনচার্জ জনাব দীপক চদ্র সাহা। এসময় তারা আগামী প্রজন্মের মাঝে মেধা বিকাশের পাশাপাশি দেশপ্রেম জাগিয়ে তোলার জন্যে উপস্থিত সচেতন মহলের কাছে আহবান জানান এবং সুন্দর সমাজ গড়ার লক্ষে এধরণের শিক্ষামূলক কাজে ছাত্রলীগ নেতা নির্ঝরের মতো সকল তরুণদের এগিয়ে আসার জন্যও আহবান জানান তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook