দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

শোকের মাসে কিছু অসহায় লোকের মুখে হাসি  দেখে গর্বিত- কাউন্সিলর দুলাল প্রধান

আজকের বাংলাদেশ রিপোর্টঃ-

গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নগদ অর্থ নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২৩ নং ওয়ার্ডে অসহায় মানুষদের হাতে এই অর্থ তুলে দেন মহানগর সেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক ও কাউন্সিলর সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধান ।

(১ লা আগষ্ট) রাতে শোকের মাসের ১ম দিনে কিছু লোকের মুখে সরকারের টাকায় হাসি ফুটাতে পেরে নিজেকে গর্বিত বলে মনে করেন দুলাল প্রধান। তিনি আরো বলেন বঙ্গবন্ধুর স্বপ্নের সোনা বাংলার গড়ার হাসি যেন অসহায় লোকগুলোর মুখে হাসি দেখে বুঝলাম। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নের্তৃত্বে দেশ আজ উন্নত রাষ্ট্রে পরিনত হচ্ছে। যোগ্য পিতার যোগ্য কণ্যার হাতে বাংলাদেশ। কোন অপশক্তি তাকে আটকাতে পারবে না ইনশাল্লাহ। কারন পিতা-মাতাসহ পরিবার হারিয়ে বুকে পাথর বেধে দেশকে পরিবার মনে করে শেখ হাসিনা সরকার কাজ করছে। শোকের মাসে আল্লাহ’র কাছে বিশেষ প্রার্থনা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে যেন হায়াত দান করে। আগামী ১০ বছর পর বাংলাদেশ দেখতে বিশ্বের বিভিন্ন দেশ থেকে লোক আসবে। শেখ হাসিনার নির্দেশ দুর্নিতি মুক্ত বাংলাদেশ এটাই সর্বনীয় শ্লোগানের দাবী দুলাল প্রধানের।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের বার বার নির্বাচিত জনপ্রিয় কাউন্সিলর সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধান সহায়তা নিতে আসা সবাইকে নিজের ব্যাক্তিগত তহবিল থেকে যাতায়াতের জন্য রিক্সা ভাড়া দিয়ে দেন। এ সময় কাউন্সিলর সচিব অনিক তালুকদার অপু, তানভীর আহম্মেদ সোহেল, রিপন প্রধান, এস এ রানা, সুমন প্রধান উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook