জুলাই ২৭, ২০২১

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

সাংবাদিক রাজুকে সন্ত্রাসী লগ্গি শাহীনের হুমকি, থানায় অভিযোগ

আজকের বাংলাদেশ রিপোর্টঃ-

আমাদের কন্ঠ(জাতীয় পত্রিকা)পত্রিকার অপরাধ বিষয়ক বিভাগের স্টাফ রিপোর্টার ও সোনারগাঁ সাংবাদিক পরিষদের সভাপতি এস এম রাজু(৩২)কে প্রান নাশের হুমকি দিয়েছে সন্ত্রাসী শাহীন ওরফে লগ্গি শাহীন। মঙ্গলবার ৩০মার্চ বিকেল ৫টায় সোনারগাঁ চৌরান্তা সিএনজি ষ্ট্যান্ডে এ ঘটনাটি ঘটে।

এ ব্যাপারে মঙ্গলবার বিকেলেই সাংবাদিক এস এম রাজু সোনারগাঁ থানায় জীবনের নিরাপত্তা চেয়ে সন্ত্রাসী শাহীন ওরফে লগ্গি শাহীন কে আসামী করে একটি অভিযোগ দায়ের করেন।

সাংবাদিক এসএম রাজু গনমাধ্যমকে জানান,আমি মঙ্গলবার ৩০ মার্চ বিকেল ৫টায় আমার বাড়ি থেকে মটরবাইকযোগে সোনারগাঁ চৌরাস্তা সিএনজি ষ্ট্যান্ডে পৌছলে আকস্মিক আমার গাড়ীর সামনে ব্যারিকেড দিয়ে আমাকে উদ্দেশ্য করে অকথ্য ভাষায় গালমন্দ করে। এক পর্যায়ে সে আমাকে হেফাজতের বিরুদ্ধে কলম ধরলে প্রানে মেরে ফেলার হুমকি প্রদর্শণ করে। আমি প্রতিবাদ করলে আমাকে সে মারপিট করতে আসলে আমার চিৎকারে আশ পাশের লোক এগিয়ে আসলে সন্ত্রাসী লগ্গি শাহীন চম্পট দেয়। এ ঘটনায় আমি খুবই শংকিত। কেননা,আমার অনেক সহকর্মীরা হেফাজতের উগ্র কর্মীদের হামলায় আহত হয়েছে। আমি বর্তমানে চরম নিরাপত্তাহীণতায় ভূগছি। তাই প্রশাসনের সহায়তা কামনা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook