রবি. আগ ৯, ২০২০

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

আল-আমিন জামে মসজিদ ও পঞ্চায়েত কমিটিকে স্থানীয় যুব সমাজের ফুলের শুভেচ্ছা

বন্দর প্রতিনিধিঃ বন্দরে আমিন আবাসিক এলাকার আল-আমিন জামে মসজিদ ও পঞ্চায়েত কমিটির নবগঠিত কমিটিকে ফুলেল অভ্যর্থনা জানিয়েছে স্থানীয় যুব সমাজ । বুধবার (১৫ মে) বাদ আছর আল-আমিন জামে মসজিদ সংলগ্ন সড়কে স্থানীয় যুবকরা নয়া কমিটির নেতৃবৃন্দদের এ অভ্যর্থনা প্রদান করেন।

অভ্যর্থনাকালে নবগঠিত কমিটির সভাপতি মোজাম্মেলক হক ও সাধারন সম্পাদক লুৎফর রহমান উপস্থিত যুবক সমাজকে উদ্দেশ্য করে বলেন,আমিন আবাসিক এলাকা খুবই শান্তিপূর্ণভাবে এলাকা। এ এলাকার ৯০ ভাগ মানুষের জনসমর্থনে একটি মসজিদ কমিটি ও পঞ্চায়েত কমিটি গঠিত হয়েছে।

আপনাদের সকলের সহযোগীতায় আমরা এই সমাজকে একটি পরিচ্ছন্ন সমাজ ব্যবস্থা উপহার দিতে চাই। কিন্তু গুটি কয়েক অসাধু ব্যাক্তিদের সঙ্গে নিয়ে পূর্বের কমিটি ৯ বছর যাবৎ এ কমিটিকে কুক্ষিগত করে রেখেছিল। তাদের সকল ষড়যন্ত্র ভেস্তে গেছে। এখন নতুন কমিটি হয়েছে। তারা নতুন কমিটিকে মেনে নিতে না পেরে ষড়যন্ত্র করে বেরাচ্ছে। আপনাদের সঙ্গে নিয়ে সমাজে আমরা একটি নির্ভেজাল ও পরিচ্ছন্ন সমাজ উপহার দিতে প্রতিজ্ঞাবদ্ধ।

এ সময় উপস্থিত ছিলেন, স্থানীয় সমাজ সেবক হুমায়ুন,বাবু, শাওন, শুভ,রিয়াদ,সালাউদ্দিন,সিয়াম, সজিব,সানি,সাব্বির,আরিফ,জুয়েল, মাজেদুল,সুজন, হাসিব,পারভেজ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook