সোম. সেপ্টে ২৮, ২০২০

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

ইউপি সদস্যকে মাথায় অস্ত্র ঠেকিয়ে হত্যার চেষ্টায় বিক্ষোভ

আজকের বাংলাদেশ রিপোর্ট:
বন্দরে সাদেকুর রহমান (৪৮) নামের এক ইউপি সদস্যের মাথায় পিস্তাল ঠেকিয়ে হত্যার চেষ্টা করেছে তালিকাভুক্ত মাদক কারবারি ও সন্ত্রাসী রুবেল।
রোববার (১৩ অক্টোবর) রাতে লাউসার গ্রামের সুরুজ্জামানের দোকানের সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় রুবেলকে গ্রেপ্তার দাবীতে সোমবার বিকালে বিক্ষোভ মিছিল করেন কয়েকশত গ্রামবাসী।
এলাকায় রুবেলের মাদক ব্যবসা বন্ধের প্রতিবাদ করায় মদনপুর ইউপির ৬নং ওয়ার্ডের সদস্য সাদেকুরকে তুলে নিয়ে হত্যার চেষ্টা চালিয়েছে বলে গ্রামবাসী জানিয়েছেন।
পুলিশ ও গ্রামবাসী জানান, উপজেলার মদনপুর ইউপির লাউসার (নেহাল সরদারেরবাগ) এলাকার মৃত জাকির হোসেনের ছেলে রুবেল মাদক বিক্রি এখনো বন্ধ করেনি। দোকানে বসে এ ধরনের সমালোচনা করে একই এলাকার আবু বকর সিদ্দিকের ছেলে মো. মাসুদ। খবর পেয়ে সন্ত্রাসী রুবেল তার সহযোগীদের সঙ্গে নিয়ে রোববার রাত সাড়ে ১০টার দিকে সুরুজ্জামানের দোকানে বসা অবস্থায় মাসুদকে মারধর শুরু করে।
এসময় ইউপি সদস্য মো. সাদেকুর রহমান রুবেলকে শাসান। পরে মাসুদকে ছেড়ে দিয়ে মেম্বার সাদেকের মাথায় পিস্তল ঠেকিয়ে তাকে তুলে নিয়ে হত্যার চেষ্টা করে। মেম্বারকে অস্ত্র ঠেকিয়ে তুলে নিয়ে যাচ্ছে। এ খবর পেয়ে অর্ধশত গ্রামবাসী এগিয়ে আসলে সন্ত্রাসী রুবেল ও তার সহযোগীদের নিয়ে পালিয়ে যায়।
এ ঘটনায় ইউপি সদস্য সাদেকুর রহমান বাদি হয়ে রুবেলসহ তার দুই সহযোগী মোস্তাফা ওরফে মোস্তাক ও মোস্তাফা ওরফে সুরমা মোস্তফাকে আসামী করে থানায় একটি অভিযোগ দায়ের করেন। রুবেলের বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার রুপগঞ্জ, বন্দর ও রাজধানীসহ কয়েকটি থানায় অস্ত্র, ডাকাতি, চাঁদাবাজি ও মাদকসহ প্রায় দেড় ডজন মামলা রয়েছে।
এ ঘটনায় সোমবার বিকালে লাউসারসহ কয়েকটি গ্রামের কয়েক শত নারী পুরুষ সন্ত্রাসী রুবেলকে গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ মিছিল করেন।
বন্দর থানার ওসি রফিকুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, রুবেল পুলিশের পুরস্কার ঘোষিত বন্দর থানার ১৫ নং তালিকাভুক্ত মাদক বিক্রেতা। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook