বৃহঃ. অক্টো ১, ২০২০

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

উদ্ভাবনী উদ্যোগ করোনায় মানব কল্যাণ পরিষদকে পুরস্কৃত করলেন জেলা প্রশাসক

আজকের বাংলাদেশ ডেস্ক:-

মুজিববর্ষে আমাদের অঙ্গীকার, প্রযুক্তি এগিয়ে যাওয়ার হাতিয়ার স্লোগানকে সামনে রেখে নারায়ণগঞ্জ জেলা প্রশাসন আয়োজিত উদ্ভাবনী উদ্যোগ অনলাইন ডিজিটাল মেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে করোনা বিষয়ে মানব কল্যাণ পরিষদকে পুরস্কৃত করেছে জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিন।

রবিবার ১৯ জুলাই বেলা ১১টায় নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ডিজিটাল মেলায় অংশগ্রহণকারী স্বেচ্ছাসেবী সংগঠন মানব কল্যাণ পরিষদকে করোনার উপর কার্যক্রমে সম্মান সূচক সনদপত্র প্রদান করেন জেলা প্রশাসক। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শামীম বেপারী, এডিসি (শিক্ষা আইসিটি) রেবেকা সুলতানা ও অতিরিক্ত পুলিশ সুপার নারায়ণগঞ্জ, যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক, জেলা তথ্য অফিসার, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ এবং জেলা প্রশাসনের বিজ্ঞ ম্যাজিস্ট্রেটগণ উপস্থিত ছিলেন। ডিজিটাল মেলায় প্রায় ৩৫টির উপরে সরকারি-বেসরকারি দপ্তর সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও এনজিও সংস্থা অংশগ্রহণ করে।

সম্মাননা সূচক সনদ গ্রহণ করে মানব কল্যাণ পরিষদ চেয়ারম্যান এম এ মান্নান ভূঁইয়া তার অনুভূতি প্রকাশে বলেন, সামাজিক কর্মকান্ড পরিচালনা করতে গেলে অনেক সময় বাধা বিপত্তি থাকে, তাই বলে থেমে থাকা যাবেনা। যে যত বেশি ভালো কাজ করবে তাকে নিয়ে ততোই সমালোচনা হবে এবং একটি পক্ষ সবসময় ভালো কাজকে এবং ভালো মানুষকে বিতর্কিত করার জন্য ঈর্ষান্বিত হয়ে অপপ্রচার করে বেড়ায়। এজন্য প্রশাসনের প্রতি অনুরোধ থাকবে, যারা অপপ্রচার চালিয়ে সামাজিক কাজে বাধাগ্রস্থ করে তাদের বিরুদ্ধে সঠিক সময়ে সঠিক পদক্ষেপ গ্রহণ করবেন। করোনা ভাইরাস পরিস্থিতিতে মানব কল্যাণ পরিষদের সদস্য ও কর্মীরা মানুষের সেবায় যথেষ্ট কাজ করছে। করোনা বিষয়ে আমাদের সেবামূলক কার্যক্রম অব্যাহত থাকবে। আমরা সকলের আন্তরিক সহযোগিতা কামনা করি। সেই সাথে জেলা প্রশাসনকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook