বুধ. অক্টো ২৮, ২০২০

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

এবার বন্দরে সরকারি কর্মচারি করোনায় আক্রান্ত, বন্দরে মোট আক্রান্ত-১২

আজকের বাংলাদেশ ডেস্ক:

নারায়ণগঞ্জ সিটি কপোরেশন ২৩নং ওয়ার্ডে সিএসডি সরকারি খাদ্য গুদাম ভবনের বসবাসরত মো. সুরুজ মিয়া(৬২) নামে এক ব্যাক্তি করোনায় আক্রান্ত হয়েছেন।

গত ১৩ এপ্রিল সোমবার রাত ১১ টায় এম্বুলেন্স করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।তিনি ঢাকা সরকারি খাদ্য গুদামে সিকিউরিটি গার্ড হিসেবে চাকরি করেন। এবং বন্দরের একরামপুর সরকারি খাদ্য ভবন সিএসডিতে বসবাস করেন।

সিএসডি সরকারি খাদ্য গুদামের এক কর্মচারি জানান,  সুরুজ মিয়া ১০/১২ দিন যাবৎ জ্বর, সর্দি কাশি ও শাসকষ্ট জনিত কারণে ঠিক মত খাওয়া দাওয়া করতে পারতেন না। এবং অনেক তার গলাব্যথা ও ছিলো। হটাৎ সমস্যা বেরে যাওয়ায় সোমবার রাতে কাউকে না জানিয়ে এম্বুলেন্স করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যায় বলে জানান তিনি।

এ বিষয় সুরুজ মিয়ার ছেলে রনির সাথে তার ব্যবহৃন মুঠোফোনে ০১৯২…৬০৭ নাম্বরে যোগাযোগ করলে তিনি বলেন, আমার বাবার হটাৎ করে সমস্যা দেখা দিলে চিকিৎসার জন্য তাকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করি। পরে ডা. নমুনা পরীক্ষা করলে তার করোনা শনাক্ত হয় বলে জানান। তিনি এখন আগের চেয়ে অনেকটাই সুস্থ আছে। আর আমরা সকলে ভাল আছি কোন সমস্যা হয়নি বলে জানান।

বন্দর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা.আবদুল কাদের জানান, সরকারি খাদ্য গুদাম ভবনের বসবাসরত মো. সুরুজ মিয়া করোনায় আক্রান্তের বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, আমাদের একটি টিম আজ সকালেই কর্মকর্তা ও কর্মচারিদের নমুনা পরিক্ষা করার জন্য খাদ্য গুদামে চলে গেছেন। এবং কাজও শুরু করে দিছে বলে জানান।

এদিকে, বন্দর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা.আবদুল কাদের জানান, বন্দরে করোনায় আক্রান্ত হয়েছে মোট ১২ জন। এর মধ্যে বন্দরে ৯টি ওয়ার্ডে ৯জন এবং ইউনিয়ন পরিষদে ৩ জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook