বৃহঃ. সেপ্টে ২৪, ২০২০

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

কলাগাছিয়া নৌ-ফাঁড়ি পুলিশের অভিযানে বিপুল পরিমান কারেন্টজাল ও মা ইলিশ উদ্ধার

আজকের বাংলাদেশ রিপোর্ট:-

বন্দরে ৩ নদীর মহনায় অভিযান চালিয়ে বিপুল পরিমান কারেন্টজাল ও ৩০ কেজী মা ইলিশ উদ্ধার করেছে। তবে এ ঘটনায় কাউকে গ্রেপ্তার করতে পারেনি কলাগাছিয়া নৌ ফাঁড়ি পুলিশ। গত শনিবার সন্ধ্যায় মেঘনা নদী থেকে উক্ত কারেন্টজালসহ মা ইলিশ জব্দ করা হয়।

বিভিন্ন জানা গেছে, কলাগাছিয়া নৌ ফাঁড়ি ইন্সপেক্টর মোস্তাফিজসহ সঙ্গীয় র্ফোস গোপন সংবাদের ভিত্তিতে বন্দরে ৩ নদীর মহনায় মেঘনা নদীতে অভিযান চালায়। অভিযানের সময় জেলেরা পুলিশের উপস্থিতি টের পেয়ে প্রান রক্ষার্থে ট্রলার যোগে পালিয়ে যায়। পরে নৌ- পুলিশ মেঘনা নদী থেকে ১ লাখ ২০ হাজার বর্গ মিটার কারেন্টজাল ও ৩০ কেজী মা ইলিশ জব্দ করে। রোববার দুপুরে নৌ পুলিশ জব্দকৃত কারেন্টজাল ও ইলিশ মাছ উপজেলা পরিষদে নিয়ে গেলে ওই সময় উপজেলা সহকারি (ভূমি) কমিশনার আফিফা খান, মৎস কর্মকর্তা জিয়াসমিন এবং কৃষি কর্মকর্তা আবু সাঈদ তারেকের উপস্থিতে উপজেলা প্রাঙ্গনে জব্দকৃত কারেন্টজাল আগুনে পুড়ে ধ্বংশ করা হয়। সে সাথে জব্দকৃত ৩০ কেজী ইলিশ মাছের মধ্যে কলাগাছিয়া নিংশ এলাকাস্থ নূরানী তালিমুল কোরআন মাদ্রাসায় ২০ কেজী ও মদনগঞ্জ দারস সুন্নত মহিলা মাদ্রাসায় ১০ কেজী ইলিশ মাছ বিতরণ করা হয়।

এ ব্যাপারে নৌ পুলিশ কর্মকর্তা মোঃ শরিফ হোসেন সাংবাদিকদের জানান, জব্দকৃত কারেন্টজালের মূল্য হলো ১২ লাখ টাকা এবং জব্দকৃত ৩০ কেজী মা ইলিশ মূল্য ১৫ হাজার টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook