মঙ্গল. অক্টো ২০, ২০২০

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

খারাপ চাহিদা ত্যাগ করে বিবেকের পরামর্শে চলতে হবে: খোকা

আজকের বাংলাদেশ রিপোর্ট:

নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা বলেছেন, ‘আমি মানুষের উপকার করার রাজনীতি করি। তাই ব্যক্তিস্বার্থ হাসিলের চিন্তা কখনোই আমার মনে আসেনি। আল্লাহ আমাকে যেদিন থেকে সোনারগাঁবাসীর দেখভাল করার দায়িত্ব দিয়েছেন সেদিন থেকেই যখন যতটুকু পেরেছি শুধু উন্নয়নই করেছি এবং যতদিন বেঁচে থাকবো উন্নয়ন করে যাবো। তবে শুধু রাস্তাঘাট, স্কুল, কলেজ, মসজিদ, মাদরাসার উন্নয়ন হলেই কিন্তু সমাজে পরিপূর্ণ শান্তি আসবে না। কারণ পরিপূর্ণ শান্তি চাইলে আমাদের মনের উন্নয়ন করতে হবে। মনের খারাপ চাহিদাগুলোকে ত্যাগ করে বিবেকের পরামর্শে চলতে হবে।’

শনিবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার শম্ভুপুরা ইউনিয়নে হোসেনপুর এস.পি ইউনিয়ন ডিগ্রী কলেজের ১টি বহুতল একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপনকালে তিনি এসব কথা বলেন। এ সময় প্রায় ১ কোটি ৬০ লাখ টাকা ব্যয়ে কলেজের অন্য আরেকটি একাডেমিক ভবনের তৃতীয় ও চতুর্থ তলার ঊর্ধ্বমূখী সম্প্রসারণ, ১টি শহীদ মিনার ও ১টি মুক্তমঞ্চের উদ্বোধন করেন।

অনুষ্ঠানে কলেজের প্রতিষ্ঠাতা সদস্য আব্দুল আউয়ালের সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান, শম্ভুপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রউফ, উপজেলা শিক্ষা অধিদপ্তরের উপ-সহকারি প্রকৌশলী আরিফুল হক, শিক্ষানুরাগী গোলাম হোসেন, দাতা সদস্য মহিউদ্দিন আহমেদ শাহীন, মাইনুদ্দিন আহমেদ বাদল, আব্দুর রশিদ, আব্দুল হাই, জাতীয় পার্টি নেতা জাহাঙ্গীর হোসেন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook