রবি. সেপ্টে ২০, ২০২০

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

গণসংহতি আন্দোলনের প্রতিষ্ঠা বার্ষিকীতে শহীদ মিনারে বৃক্ষরোপন

আজকের বাংলাদেশ রিপোর্ট:

গণসংহতি আন্দোলনের ১৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মুক্তি সংগ্রামের সকল শহীদের স্মৃতিতে শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপণ ও বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেছে গণসংহতি আন্দোলন নারায়ণগঞ্জ।

বৃহস্পতিবার (২৯ আগষ্ট) বিকেল ৫টায় ভাষা শহীদদের স্মৃতির উদ্দেশ্যে নির্মিত স্মৃতিস্তম্ভে ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করা হয়। শ্রদ্ধাঞ্জলি শেষে শহীদদের স্মরণে ১ মিনিটের নিরবতা পালন করা হয়।

পরবর্তীতে ভাষা সৈনিক মমতাজ বেগমের স্মরণে একটি শ্বেত কাঞ্চন গাছ, বীর মুক্তিযোদ্ধা এবং গণসংহতি আন্দোলনের কেন্দ্রীয় নির্বাহী সমন্বয়কারী এড. আব্দুস সালামের স্মরণে একটি সোনালু গাছ ও সাংস্কৃতিক সংগঠক রনজিত কুমার স্মরণে একটি পলাশ গাছ শহীদ মিনার প্রাঙ্গণে রোপণ করা হয়।

এ সময় আরও উপস্থিত ছিলেন, কবি আমজাদ হোসেন, গণসংহতি আন্দোলনের কেন্দ্রীয় পরিষদের সদস্য ফিরোজ আহমেদ, শ্রুতি সাংস্কৃতিক একাডেমির পরিচালক এবং নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক ধীমান সাহা জুয়েল, জেলা গণসংহতি আন্দোলনের সমন্বয়কারী তরিকুল সুজন, নির্বাহী সমন্বয়কারী অঞ্জন দাস, জেলা নারী সংহতি আন্দোলনের সদস্য সচিব পপি রাণী সরকার, ছাত্র ফেডারেশনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান রিচার্ড, জেলা ছাত্র ফেডারেশনের সভাপতি শুভ দেব, সাধারণ সম্পাদক ইলিয়াস জামান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook