বুধ. অক্টো ২১, ২০২০

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

চ্যালেঞ্জ মোকাবেলা করেই ওয়ার্ড বাসীর সমৃদ্বি ও উন্নয়নে কাজ করছি – আমজাদ মেম্বার

মো. রাশেদুল হাসান অভি:-

সময় বা স্রোত কারো জন্য অপেক্ষা করে না। সময় যে কখন শুরু হয়েছিল তা যেমন কেউ জানে না তেমনি সময় যে কখন শেষ হবে তার কোনা ইয়াত্তা নেই। সময়ে অনুপাতে সময় চলছে তার নিজস্ব নিয়মে। সময়ের ধারাবাহিকতায় নির্বাচনের পূর্বে স্থানীয় জনগণকে কি কি প্রতিশ্রুতি দিয়েছিলেন আর কতটুকুই বা তার বাস্তবায়ন ঘটেছে তারই হিসাব নিকাশ করছেন ওয়ার্ডবাসী। আর তারই ধারাবাহিকতায় দৈনিক আজকের বাংলাদেশ এর সাথে আজকের অতিথি হয়েছেন ৯নং ওয়ার্ড মেম্বার মো. আমজাদ হোসেন।

৯নং ওয়ার্ডের নানা উন্নয়ন কর্মকান্ডের । বন্দর উপজেলার ধামগড় ইউনিয়নের এর ৯ নং ওয়ার্ড এর বর্তমান মেম্বার মো. আমজাদ হোসেন। শিক্ষা স্বাস্থ্য সংস্কৃতি , সালিশ বিচারের প্রাণ পুরুষ, এলাকার অবকাঠামো উন্নয়নে তাঁর অবস্থানে থেকে কাজের নীতি-আদর্শকে সামনে রেখে সমাজ ও মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। ধামগড় ইউনিয়নের এর ৯ নং ওয়ার্ড এর নির্বাচিত জনপ্রতিনিধি হয়েছেন একমাত্র নিরবিচ্ছন্ন কাজের জন্য । এলাকার লোকজনের কাছে সমাজসেবক ও বিশিষ্ঠ  ব্যাবসায়ী হিসেবে তিনি সর্বমহলে সমাদৃত।

তার স্বপ্নের ওয়ার্ড গড়তে তিনি কাজ করছেন নিরলস ভাবে। এই ওয়ার্ডের নির্বাচিত সৎ, যোগ্য ও জনপ্রিয় মেম্বার মো. আমজাদ হোসেন এর হাত ধরে এলাকার সর্বত্র উন্নয়নের ছোঁয়া। জলাবদ্ধতা, বিশুদ্ধ পানির অভাব কিংবা মশার যন্ত্রণা কম। নিপুণ এই কারিগর তিলে তিলে ৯ নং ওয়ার্ডকে একটি আদর্শ ও মডেল ওয়ার্ডে রূপান্তরিত করেছেন।

মো. আমজাদ হোসেন মেম্বার এক প্রশ্নের জবাবে দৈনিক আজকের বাংলাদেশ কে জানান, তিনি নির্বাচিত হওয়ার পর থেকে তার ওয়ার্ডে যে সকল কাজ গুলো তিনি করেছেন নিম্নরূপ, ৯নং ওয়ার্ডের স্কুলের মাঠের রাস্তার পাশে মাটি ভরাট, ইউসুফ মাষ্টারের বাড়ি হতে সিরাজুল এর বাড়ি পর্যন্ত সি সি ঢালাই, সার্পোট ওয়ালসহ, নুরুল হকের বাড়ি হতে মনারবাড়ী পর্যন্ত কাঁচা সড়ক নির্মান, আহসান উল্লাহ মিয়ার বাড়ি হতে কাঁচা সড়ক নির্মান, আলাউদ্দিনের বাড়ি হতে আক্তার মিয়ার কৃষি জমি পর্যন্ত পানি সংস্কারের জন্য পাঁকা ড্রেন নির্মান, আলাউদ্দিন মিয়ার বাড়ি হতে পুকুর পারের পাশ্ববর্তী রাস্তার গাইড ওয়াল নির্মান, শিক্ষক ও দুস্থদের মাঝে সেলাই মেশিন ও ঢেউটিন বিতরন, মনারবাড়ী দক্ষিনপাড়া ব্রীজ হতে হাজ্বী নজরুলের বাড়ী পর্যন্ত রাস্তা নির্মান, জসিরপাড় জামে মসজিদের পাকা বাথরুম নির্মান, মুক্তিযোদ্ধা আজগর মিয়ার বাড়ি হতে দেলোয়ার মিয়ার বাড়ি পর্যন্ত রাস্তার গাইড ওয়াল নির্মান, উওর পাড়া জামে মসজিদের বাথরুম নির্মান, সাবেক মেম্বার রহিমের বাড়ি পর্যন্ত সি সি ঢালাই, সাহাবুদ্দিন মিয়ার বাড়ী হতে নুর মোহাম্মদ মিয়ার বাড়ি পর্যন্ত ড্রেন নির্মান, মনারবাড়ী স্কুলের শহীদ মিনার নির্মান, ২৭ নং মনারবাড়ী স্কুলের লাইব্রেরী ও শিশু শ্রেনী সংস্করন, মালামাত হতে মনারবাড়ী কবরস্থান পর্যন্ত ১২ টি লাইটের ব্যাবস্থা, মনারবাড়ী খাল পাড় হতে বুনিয়াদী রাস্তা নির্মান, মনারবাড়ী একিম মুন্সির বাড়ি হতে শাখা রাস্তা নির্মান,জসির পার রহমান শাহ্’র খানকা শরীফ হতে নতুন রাস্তা নির্মান, মালামত আজিজ মিয়ার বাড়ি হতে দনু মিয়ার বাড়ি পর্যন্ত নতুন রাস্তা নির্মান, আসাদ মিয়ার বাড়ি হতে হানিফা বাড়ি পর্যন্ত ইটের সলিং নির্মান, একিম মুন্সির বাড়ী হতে মনারবাড়ী সড়ক পর্যন্ত সাকু নির্মান।এ সকল কাজ গুলো আমি নির্বাচিত হয়ে এখনও পর্যন্ত সমপন্ন করেছি আরোও কিছু কাজ চলমান রয়েছে।

তিনি আরো বলেন, সকল চ্যালেঞ্জ মোকাবেলা করেই ওয়ার্ড বাসীর সমৃদ্বি ও উন্নয়নে কাজ করছি। ভোটারদের আশা আখাঙ্খার প্রতিফলন ঘটছে। জলাবদ্ধতা সহ অনেক বড় বড় সমস্যাই কাঙ্খিত পর্যায়ে উন্নতি হয়েছে। আমি নিরলস নিরন্তন কাজ করে যাব। আমার উন্নয়ন ধর্ম বর্ন নির্বিশেষে সকল মানুষের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook