শনি. ডিসে ৫, ২০২০

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেন এর উদ্যোগে ২২ নং ওয়ার্ডে খাদ্য সামগ্রী বিতরণ

আজকের বাংলাদেশ ডেস্ক:-

করোনা ভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধে সমগ্র দেশের মানুষ ঘরে অবস্থান করায় কাজের অভাবে মধ্যবিত্ত, দিনমজুর, অসহায় ও খেটে খাওয়া মানুষরা আর্থিক ও খাবারের সংকটে পড়েছে বিধায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সৌজন্যে নারায়ণগঞ্জ জেলা পরিষদের পক্ষ থেকে জেলা পরিষদের চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আনোয়ার হোসেনের সার্বিক পৃষ্ঠপোষকতায় নাসিক’র সকল ওয়ার্ডে খাদ্য সহায়তা দেয়া হয়েছে এবং তার অংশ হিসেবে ২২নং ওয়ার্ডের ১০০টি অসহায় ও কর্মহীন পরিবারের জন্য খাদ্য সহায়তা বরাদ্দ দেয়া হয়েছে।

সে মোতাবেক (১৭ মে) রবিবার দুপুরে নাসিক ২২নং ওয়ার্ডের বন্দর বাবুপাড়া ২২ নং ওয়ার্ড আওয়ামীলীগের আহব্বায়ক আমিরুল ইসলাম এর  কার্যালয় থেকে নিরাপদ দূরত্ব বজায় রেখে নারায়ণগঞ্জ মহানগর  আওয়ামীলীগের কার্যকরী সদস্য ও বীর মুক্তিযোদ্ধা জালাল উদ্দিন জালুর সার্বিক সমন্বয়ে অসহায়দের হাতে খাদ্যসামগ্রীর প্যাকেট তুলে দেয়া হয়েছে।

খাদ্যসামগ্রীর প্রতিটি প্যাকেটে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি চিনি, ১ লিটার সয়াবিন তেল, ১ প্যাকেট দুধ ও ১ প্যাকেট সেমাই দেয়া হয়েছে।

এসময় ২২ নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা কচি, রতন দাস,গোপাল,আশরাফ আলী,আল-আমিন, আলী হোসেন, কৃষ্ণা সহ প্রমুখ উপস্থিত থেকে উক্ত খাদ্যসামগ্রী অসহায়দের মাঝে বিতরণ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook