সোম. সেপ্টে ২৮, ২০২০

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

তোলারাম কলেজে ছাত্রদল নেতাকে পেটালো ছাত্রলীগ

আজকের বাংলাদেশ রিপোর্ট:

সরকারি তোলারাম কলেজের ভেতরে কয়েক দফায় মারধরের শিকার হয়েছেন ফতুল্লা থানা ছাত্রদল নেতা শাহ্জাহান আলী। কলেজ শাখা ছাত্রলীগের নেতাকর্মীরাই তাকে মারধর করেছে বলে অভিযোগ করেছেন তিনি। এদিকে মারধরের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। ওই ভিডিওতে দেখা যায় শাহ্জাহান আলীকে এলোপাথারিভাবে মারধর করছে একদল যুবক।

বুধবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে সরকারি তোলারাম কলেজের ভেতর এ ঘটনা ঘটে।

শাহ্জাহান আলী জানান, তিনি ফতুল্লা থানা ছাত্রদলের প্রস্তাবিত কমিটির আহ্বায়ক। তিনি বলেন, গতকাল আমি তোলারাম কলেজে আমার মাস্টার্সের মার্কশিট তুলতে গিয়েছিলাম। তখন ছাত্রলীগের কিছু নেতাকর্মী এসে আমাকে বিভিন্ন মন্তব্য করছিল। কিছুক্ষন পরই তারা আমাকে ধরে জাহানারা ইমাম কলা ভবনের সামনে নিয়ে গিয়ে অশ্লীল ভাষায় গালাগালি করতে থাকে এবং এলোপাথারি কিল ঘুষি দিতে থাকে। পরে ভবনের ভেতরে নিয়ে গিয়ে গেট আটকে মারধর করে। পরে আবার মূল গেটের সামনে নিয়ে গিয়ে মারধর করে। আরও এক দফায় বিজ্ঞান ভবনের ভেতরে নিয়ে গিয়ে মারধর করে। পরে মারতে মারতে আমাকে লিংক রোড পর্যন্ত নিয়ে যায়। তারা আমাকে মেরেই ফেলতে চেয়েছিল। ওরা দেড় থেকে দুইশ’ জন ছিল।

শাহ্জাহান আলী বলেন, আমাকে মারছিল আর বলছিল, শালা তুই ছাত্রদল করিস। রনিরে নেতা বানাস। তোর ছাত্রদল ছুটাইয়া দিমু আজকে।

ছাত্রদলের ওই নেতা বলেন, আমি তো কোন রাজনৈতিক কাজে কলেজে যাইনি। আমি গিয়েছিলাম মার্কশিট তুলতে। সাধারণ একজন ছাত্র কি মার্কশিট তুলতেও কলেজে যেতে পারবে না? এটা যদি অবস্থা হয় তাহলে তো শিক্ষা প্রতিষ্ঠানের কোন মর্যাদা রইলো না।

থানায় অভিযোগ করেছেন কিনা জানতে চাইলে তিনি বলেন, আইনের শাসন কি আর দেশে আছে ভাই? থানায় গিয়ে অভিযোগ করতে গেলে দেখা যাবে আমাকেই আটকে রেখেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook