রবি. সেপ্টে ২৭, ২০২০

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

ধামগড়ে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান ও শ্রেষ্ঠ প্রতিষ্ঠা প্রধান ও শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষকে সংবর্ধনা ও দোয়া অনুষ্ঠিত

আজকের বাংলাদেশ রির্পোট :-

নারায়ণগঞ্জ জেলার বন্দর উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান ও শ্রেষ্ঠ প্রতিষ্ঠা প্রধান ও শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক হিসেবে সম্মাননা ও দোয়ার আয়োজন করা হয়েছে।

৭ই সেপ্টেম্বর (শনিবার) কামতাল নূরুণ আলানূর এছহাকিয়া হোসাইনিয়া দাখিল মাদ্রাসা প্রাঙ্গণে এই সম্মাননা, সংবর্ধনা ও দোয়ার আয়োজন করা হয় । এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ধামগড় ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব মাসুম আহম্মেদ মাসুম, ও সভাপতিত্ব করেন অত্র মাদ্রাসার সভাপতি আবুসাঈদ মেম্বার।

এসয় প্রধান অতিথির বক্তবে মাসুম আহম্মেদ বলেছেন, নারায়ণগঞ্জ-৫ (সদর ও বন্দর) আসনের সাংসদ বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব একেএম সেলিম ওসমানের সু-দৃষ্টি পরেছের আমাদের এই মাদ্রাসার উপর সে একটি দোতলা ভবন দিয়েছেন এবং একটি ৪তলা ভবনের টেন্ডার দিয়েছেন। তার সহায়তায় সারা বন্দর তথা ধামগড় ইউনিয়নে ব্যাপক উন্নয়ন করেই চলছে । অত্র মাদ্রাসার সাফল্যে আমরা গর্বিত এই সাফল্যের ধারা ধরে রাখতে হবে। যাদের আন্তরিকতা ও পরিশ্রমের মাধ্যমে এই মাদ্রাসা প্রতিষ্ঠিত তাদের জন্য দোয়া কামনা করছি ।
৩ সেপ্টেম্বর জাতীয় শিক্ষা সপ্তাহ-২০১৯ উপলক্ষ্যে বন্দর উপজেলা অডিটরিয়ামে আয়োজনের মাধ্যমে অত্র উপজেলার সকল স্কুল ও মাদ্রাসা পর্যায়ে এই সম্মাননা অনুষ্ঠানে ধামগড় ইউনিয়নের কামতাল মালিভিটার ঐতিহ্যবাহী নূরুণ আলানূর এছহাকিয়া হোসাইনিয়া দাখিল মাদ্রাসাকে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান, অত্র মাদ্রাসা সুপার আব্দুচ সাত্তারকে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান ও অত্র মাদ্রাসার শিক্ষিকা নার্গিস আক্তারকে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক হিসেবে সম্মাননা ও সংবর্ধনা দেওয়া হয়েছে ।

মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি ও ধামগড় ইউপি’র ৩নং ওয়ার্ড মেম্বার আবু সাঈদের সভাপতিত্বে, এসময় উপস্থিত ছিলেন অত্র ইউনিয়ন সাবেক ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আব্দুর রশিদ, অত্র মাদ্রাসার প্রতিষ্ঠাতা আলহাজ্ব কুদরত আলী মাস্টার ও কামতাল তদন্ত কেন্দ্রের ইনচার্জ এস আই আনোয়ার হোসেন, সাবেক ছাত্র সানাউল্লাহসহ সকল শ্রেণির শিক্ষার্থীরা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook