শনি. ডিসে ৫, ২০২০

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

নাঃগঞ্জের বন্দরে কিশোরের লাশ উদ্ধার, গ্রেপ্তার-১

আজকের বাংলাদেশ ডেস্ক:-

বন্দরে কিশোর গ্যাং গ্রুপের হামলার শিকার নিখোঁজ অমিত দাস (১৫) দুইদিন পর উদ্ধার করেছে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা। রোববার দুপুরে নারায়ণগঞ্জ কয়লা ঘাট শাহ সিমেন্ট ফ্যাক্টরীর সামনে শীতলক্ষ্যা নদী থেকে লাশ উদ্ধার করা হয়। এ হত্যাকান্ডের মূল হোতা শাহ পরানকে গ্রেপ্তার করে পুলিশ। নিহত অমিত দাস বন্দর আমিন আবাসিক এলাকার উত্তম দাসের বাড়ির ভাড়াটিয়া শ্যামল দাসের ছেলে।

নিহতের পিতা শ্যামল দাস জানান, শুক্রবার রাত ৮ টার দিকে শীতলক্ষ্যা নদীর পাড় বন্দর ডকইয়ার্ডে অমিত বসে ছিলো । ওই খানে অমিত বসে থাকার খবর পেয়ে পূর্ব শত্রুতার জের বন্দরের কিশোর গ্যাং এর প্রধান বন্দর বাবুপাড়া এলাকার মজিবুর রহমানের ছেলে শাহপরান, সাকিল, সঞ্জয়, সোহেল, শুভ, সানি, সোহাগ ও ফয়সালসহ ১২-১৫জনকে সঙ্গে নিয়ে আমার ছেলে অমিতের ওপর হামলা চালায়। হামলার শিকার হয়ে জীবন বাঁচাতে নদীতে ঝাপ দেয়। এরপর থেকে আমার ছেলে নিখোঁজ রয়েছে। রোববার দুপুরে নারায়ণগঞ্জ কয়লাঘাট শাহ সিমেন্ট ফ্যাক্টরীর সামনে শীতলক্ষ্যা নদীতে লাশ ভাসছে। এ খবর পেয়ে ছেলে লাশ শনাক্ত করার পর পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হন। পরে ফাঁয়ার সার্ভিস কর্মীরা ছেলের লাশ উদ্ধার করে।

বন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম জানান, এ ঘটনায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে। হত্যাকান্ডের সঙ্গে জড়িত থাকা অন্যান্যদের গ্রেপ্তারের চেষ্টা অব্যহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook