বুধ. অক্টো ২৮, ২০২০

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

নাঃগঞ্জের বন্দরে প্রবাসীর স্ত্রীকে গলায় ছুরি ঠেকিয়ে গনধর্ষণ, গ্রেপ্তার-১

আজকের বাংলাদেশ রিপোর্ট :-

নারায়ণগঞ্জের বন্দরে এক প্রবাসীর স্ত্রী গনধর্ষণের শিকার হয়েছেন। ৫ হাজার টাকা ধার দেয়ার প্রলোভন দেখিয়ে ছাদে নিয়ে গলায় ছুরি ঠেকিয়ে দুই বন্ধু মিলে ধর্ষণ করা হয়েছে। এ ঘটনায় ধর্ষিতা বাদি হয়ে বন্দর থানায় একটি মামলা দায়ের করেন। ১১ জুন রাতে ১নং বন্দর নয়ানগর এলাকার নাজমা বেগমের একতলা ভবনের ছাদে এ ধর্ষণের ঘটনা ঘটে। এ মামলার ১নং আসামী হাবু ওরফে হবি (৪৫) কে গ্রেপ্তার করেছে পুলিশ।

মামলা সূত্রে জানাগেছে, বন্দর শাহী মসজিদ এলাকার খালপাড় মো. জয় মিয়ার ছেলে হাবু ওরফে হবি মিয়ার সঙ্গে একই এলাকার আমির হোসেনের বাড়ির ভাড়াটিয়া প্রবাসীর স্ত্রী পূর্ব পরিচিত।

এ সুবাদে হবু মিয়ার কাছ থেকে ৫ হাজার টাকা ধার চেয়েছিলেন ওই প্রবাসীর স্ত্রী। ধারের টাকা নিতে গত ১১ জুন রাত ৮ টার দিকে নয়ানগর এলাকার নাজমা বেগমের বিল্ডিংয়ের ছাদের ওপর নিয়ে যায়।

সেখানে পূর্ব পরিকল্পিত ভাবে ছাদে নিয়ে প্রবাসীর স্ত্রী গলায় দাড়ালো ছুরি ঠেকিয়ে হবু ও তার বন্ধু আলী (৪০) দুজনে মিলে পালাক্রমে ধর্ষণ করে। এ ঘটনায় শুক্রবার বিকালে ধর্ষিতা নিজেই হবু ও আলীকে আসামী করে বন্দর থানায় একটি মামলা দায়ের করেন।

এ বিষয়ে বন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম জানান, ধর্ষণের ঘটনায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যাদেরকেও গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook