শনি. নভে ২৮, ২০২০

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

নাঃগঞ্জে বন্দরে বিট পুলিশিং কার্যালয় উদ্বোধন করলেন অতিরিক্ত পুলিশ সুপার খোরশেদ আলম

আজকের বাংলাদেশ রিপোর্ট :-

পুলিশের সেবা জনগণের দ্বারপ্রান্তে পৌছে দেয়ার জন্য এবং সমাজকে মাদক,সন্ত্রাস,ভূমিদস্যুতা ও যেকোন ধরণের অপরাধ কর্মকান্ড নিরোধ করার লক্ষে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২৬ নং ওয়ার্ডে বিট পুলিশিং কার্যালয় উদ্বোধন করা হয়েছে।

আজ রোববার বিকেল ৫টায় সিটি কর্পোরেশনের ২৬নং ওয়ার্ড অন্তর্গত সোনাচরা এলাকায় বিট পুলিশিং কার্যালয় উদ্বোধন করেন নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার -খ সার্কেল মোঃ খোরশেদ আলম।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ফখরুদ্দীন ভূইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব এমএ রশিদ। অনুষ্ঠানে সার্বিক তত্বাবধানে ছিলেন বন্দর থানার এসআই আনোয়ার হোসেন।

এসময় অনুষ্ঠানে আগত জনতার উদ্দেশ্যে নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার-খ সার্কেল মোঃ খোরশেদ আলম বলেন “বাংলাদেশ পুলিশের বর্তমান আইজিপি জনাব বেনজির আহম্মেদ(বিপিএম,পিপিএম) মহোদয়,ঢাকা রেঞ্জের সুযোগ্য ডিআইজি জনাব হাবিবুর রহমান(বিপিএম, পিপিএম) বার মহোদয় এবং নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার জনাব মোঃ জায়েদুল আলম (পিপিএম)বার মহোদয়ের বিভিন্ন দিক নির্দেশনায় বর্তমানে প্রতিটি পুলিশ সদস্যরা দেশের অপরাধ কর্মকান্ড নিরোধে দায়িত্ব পালন করছেন।

পুলিশের সেবা জনগণের দ্বারপ্রান্তে পৌছে দেয়ার জন্য বিট পুলিশিং কার্যক্রম উদ্বোধন করা হচ্ছে। আমি অতিরিক্ত পুলিশ সুপার খোরশেদ আলম কথা দিলাম,আপনাদের এই এলাকায় মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীদের চেলেঞ্জ দিয়ে বলে গেলাম এই এলাকায় মাদক সন্ত্রাস থাকতে পারবে না।আপনারা পুলিশকে সঠিক তথ্য দিয়ে সহযোগিতা করুন। পুলিশ আপনাদের আস্থার প্রতীক হয়ে আপনাদের বন্ধু হয়ে পাশে থাকবে।

প্রধান অতিথির বক্তব্যে এম এ রশিদ বলেন,বিট পুলিশিং কার্যক্রম আমি মনে করি মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীদের জন্য একটি নতুন আতঙ্ক।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সাংবাদিক শ্যামল কুমার দাস।

এসময় আরও উপস্থিত ছিলেন, ২৬নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও বন্দর থানা কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন আনু,২৭নং ওয়ার্ডের সাবেক কমিশনার শিরাজুল ইসলাম,বন্দর থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রউফ,দৈনিক মানব জমিনের প্রতিনিধি নুরুজ্জামান মোল্লা, বিজয় টেলিভিশনের প্রতিনিধি এম ডি অনিক, ৭১বাংলা টিভির প্রতিনিধি রাশেদুল হাসান অভি, জনতা নিউজ ২৪ এর প্রতিনিধি সুমন হাসান, একুশে সংবাদের প্রতিনিধি কাইয়ুম হোসাইন সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook