শুক্র. জানু ২২, ২০২১

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

নারায়ণগঞ্জের বন্দরে সেফটি ট্যাংকি বিস্ফোরণ নিহত ৩, আহত ৫

আজকের বাংলাদেশ ডেস্ক:-

বন্দরের কবরস্থান রোড দিঘীর পাড় এলাকায় ৫ তলা ভবনের সেফটি সেফটি ট্যাংকি বিস্ফোরণে ৩ জন নিহত ও ৫ জন আহত হয়েছে। শুক্রবার ভোর ৬ টায় হাসানের বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন মাসমুন(১৩),জিসান(৮) ও ৮ মাসের গর্ভবতী লাবনী(৩০)।

আহতরা হলেন সহিদ (৪৫),নাবিলা(৮), রুবেল শেখ(২৮), লেকমত শেখ (৫৫), তামান্না (১২)।

জানাগেছে, খান বাড়ি দিঘীরপাড় এলাকার রফিকুল ইসলাম হাসান মিয়ার ৫ তলা ভবনের নীচ তলার সেফটি ট্যাংকিটি হঠাৎ বিস্ফোরন ঘটে। এতে পাশের ১ টি ভবন ১ টি টিনশেড বাড়িতে সম্পুর্ন অংশ ভেঙ্গে যায়। মুহুর্তের মধ্যে আতংক ছড়িয়ে পড়ে এলাকায় ।

এদিকে, বন্দর ফায়ার সার্ভিসকর্মীরা দ্রুত ঘটনাস্থলে এসে ২টি লাশ উদ্ধার এবং আহতাবস্থায় ৬ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করলে পথেই গর্ভবতী লাবনী নিহত হয়।

এলাকার অহিদ মিয়া জানান, প্রায় ৩ মাসপূর্বে বিধ্বস্ত বাড়ির মালিক হাসান মিয়া সেফটি টাংকির ঢাকনা বন্ধ করে দেয়ায় এ দুর্ঘটনা ঘটে বলে দাবি করেন এবং বলেন ঐ সময়ে এলাকার কয়েকজনমিলে তাকে ঢাকনা বন্ধ না করার পরামর্শ দিয়েছিলেন। তখন বন্ধ না করলে আজ এ দুর্ঘটনা ঘটতো না। তার ভুলের কারনে পাশে থাকা রতন মিয়ার ৪ তলা ভবন ও পারুলের টিনশেড বাড়ি ক্ষতিগ্রস্থ হয়।

বন্দর উপজেলা নিবার্হী কর্মকর্তা শুক্লা সরকার ঘটনাস্থলে উপস্থিত হয়ে ঝুকিপুর্ন হওয়ায় ৩টি বাড়িসহ পাশের আরো ২টি বাড়ি সিলগালা করে দেয়ার ঘোষনা দেন।

বন্দর থানার ওসি রফিকুল ইসলামসহ ফোর্স ঘটনাস্থলে এসে লোকজনকে নিরাপদ দুরত্বে সরিয়ে নেন এবং লাশের সুরতহাল সহ প্রয়োজনীয় আইনী ব্যবস্থা নেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook