বৃহঃ. অক্টো ২৯, ২০২০

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে সংঘর্ষের ঘটনায় সাবেক কাউন্সিলরসহ ৪০ জনের বিরুদ্ধে মামলা !!

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ

নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জের গোদনাইল এসওরোড এলাকায় তেল ব্যবসাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় একপক্ষ থানায় মামলা দায়ের করেছে। শুক্রবার যুবলীগ নেতা মোঃ আশ্রাফ উদ্দিন বাদী হয়ে ২৭ জনের নাম উল্লেখ করে সিদ্ধিরগঞ্জ থানায় মামলাটি (নং-৬) দায়ের করেন। এতে সাবেক কাউন্সিলর সিরাজুল ইসলাম মন্ডলকে প্রধান আসামী করা হয়। মামলায় অজ্ঞাত আরো ৩০/৪০ জনকে বিবাদী করা হয়। এ ঘটনায় পুলিশ এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি।

এর আগে বৃহস্পতিবার (২৩ এপ্রিল)  বিকেলে নাসিক ৬নং ওয়ার্ডস্থ এসও রোড এলাকায় তেল ব্যবসাকে কেন্দ্র করে যুবলীগ নেতা আশ্রাফ উদ্দিন এবং সিরাজুল ইসলাম মন্ডলের লোকজনের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষের খবর পেয়ে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ ও র‌্যাব-১১র একটি টিম ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ দুই রাউন্ড শর্টগানের গুলি বর্ষণ করে। এতে দুই পক্ষের ১০ জন আহত হয়। আহতদের মধ্যে কয়েকজনকে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মামলায় যুবলীগ নেতা আশ্রাফ উদ্দিন উল্লেখ করেন, পূর্ব থেকে চলমান বিরোধের জেরে বিবাদীরা তার অফিস এবং বসত বাড়ীতে হামলা চালায়। এসময় অফিস এবং বাড়ীর দরজা-জানালা ভাঙচুর করে অফিসের কর্মচারীদের মারধর করে গুরুতর জখম করে। তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া তার অফিস থেকে ব্যবসায়ের ১৫ লক্ষ ৭৫ হাজার টাকা বিবাদীরা লুট করে নিয়ে যায় বলে মামলায় উল্লেখ করা হয়। এ বিষয়ে আশ্রাফ উদ্দিন বলেন, ব্যবসায়ীক পূর্ব শত্রুতার জের ধরে আমাকে হত্যার উদ্দেশ্যে সিরাজ মন্ডলের লোকজন আমাদের উপর হামলা চালিয়েছে। হামলায় আমাদের তিনজন আহত হয়েছে। সামনে পেলে হয়তো তারা আমাকে মেরেই ফেলতো।

যুবলীগ নেতা আশরাফ উদ্দিনের অফিসের সামনে দুটি সিসি টিভির ভিডিও ফুটেজে দেখা যায়, প্রায় শতাধিক লোকজন দৌড়ে আশরাফ উদ্দিনের অফিসের সামনে আসে। এর মধ্যে কয়েকজন ধারালো আস্ত্র ও লাঠি নিয়ে অফিসের দরজায় আঘাত করতে থাকে এবং কোপাতে থাকে। অল্প সময় এ ঘটনা ঘটিয়ে তারা চলে যায়। তাছাড়া আশেপাশের কয়েকটি বাড়িতে ঢিল ছুড়ে মেরে জানালার কয়েকটি বসত ঘরের জানালার কাঁচ এবং বাড়ির সামনে থাকে সিসি ক্যামেরা ভেঙে ফেলেছে বলে জানিয়েছে সেখানকার বাসিন্দারা।

সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ কামরুল ফারুক জানান, এ ঘটনায় এক পক্ষ মামলা দায়ের করেছে। ঘটনাটি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook