বুধ. নভে ২৫, ২০২০

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

নারায়ণগঞ্জে বন্দরে মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষে আহত ৪

আজকের বাংলাদেশ রিপোর্ট :-

নারায়ণগঞ্জে বন্দরে ১৯ নং ওয়ার্ডের মদনগঞ্জ লক্ষারচর তিনতলা জামে মসজিদ এর কমিটি গঠন ও হিসাব-নিকাশ চাওয়াকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ ৪ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহতদের মধ্যে তিনজন পুরুষ ও একজন মেয়ে। আহতরা হলেন আশরাফ,আসাদ,শরিফ ও আশরাফের মেয়ে ৫ম শ্রেণীর ছাত্রী আয়েশা আফরিন।

ঘটনা সূত্রে জানা যায়, মদনগঞ্জে লক্ষারচর তিনতলা জামে মসজিদ বিগত দিনের কমিটি গঠন ও মসজিদের হিসেব চাওয়া নিয়ে মসজিদ কমিটির (ভারপ্রাপ্ত সাধারণ) আজিজুল ইসলাম এর সহিত মসজিদ কমিটির ক্যাশিয়ার জয়নাল মিয়ার সাথে কথা কাটাকাটি হয়, একপর্যায়ে এ বিষয়ে মসজিদের বাহিরে গিয়ে দু’পক্ষ সংঘর্ষ জড়িয়ে পড়ে। সংঘর্ষ চলাকালে আশরাফ মিয়ার বসত বাড়ি ভাংচুরসহ আশরাফের মেয়ে ছোঁড়া ইটের আঘাতে গুরুতর আহত হয়।

মসজিদ কমিটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম জানান, আজ জুম্মার নামাজ এর পর মসজিদ কমিটির হিসাব নিকাশ চাওয়া ও কমিটি গঠন হয়, আমাকে মসজিদ কমিটির সাধারণ সম্পাদক মনোনিত করা হয়, এক পর্যায়ে মসজিদের ক্যাশিয়ার জয়নাল মিয়ার ছেলে জনি ও তার ভাই আসাদ মসজিদের ভিতরে ছুরি নিয়ে হামলা করতে অগ্রসর হয়। পরে বাহিরে কাদের সাথে সংঘর্ষ হয় তা আমি জানি না।

এই ঘটনায় দ্রুত মদনগঞ্জ পুলিশ ফাঁড়ি হতে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং একজন কে আটক করে।

হামলার ঘটনায় আশরাফ বাদী হয়ে শাহ আলম, আনোয়ার,অমিন,শিমুল,অনল, মাহমুদ,মাসুদ, সুজন সহ অজ্ঞাত আরও ১০/১২ জনকে আসামি উল্লেখ্য করে একটি অভিযোগ দায়ের করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook