বুধ. নভে ২৫, ২০২০

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

নিখোঁজ হওয়ার ৭ দিনপর মিলল যুবকের লাশ

আজকের বাংলাদেশ রিপোর্ট:

আশুলিয়ার বংশাই নদীতে নিখোঁজের সাত দিন পর মিতালী গ্রুপের আইটি কর্মকর্তা নাফিউল ইসলাম নয়নের (২৪) লাশ উদ্ধার হয়েছে।

শুক্রবার (২৩ আগস্ট) সকাল ৬টায় আশুলিয়ার নলাম এলাকার কচুরিপানার মধ্য থেকে তার লাশ উদ্ধার করেন এলাকাবাসী। এর আগে গত ১৭ আগস্ট আশুলিয়ার বংশাই নদীর (ধলাই বিল) কন্ডা ব্রিজ এলাকায় গোসল করতে নেমে নিখোঁজ হন নাফিউল ইসলাম নয়ন।

নয়ন গাজীপুর সিটি কর্পোরেশনের ৪নং ওয়ার্ডের সারদাগঞ্জ এলাকার কাবিল উদ্দিনের ছেলে।

তিনি মিতালী গ্রুপের একটি কারখানায় এইচআর, অ্যাডমিন অ্যান্ড সিএসআর বিভাগের ইনফরমেশন টেকনোলজি (আইটি) সেকশনে অফিসার পদে চাকরি করতেন।

নিখোঁজ নয়নের বড় ভাই নাজমুল ইসলাম জানান, ঈদের ছুটিতে বন্ধুদের নিয়ে আশুলিয়ার কন্ডা এলাকায় ঘুরতে যায় নয়ন। তারা বংশাই নদীতে গোসল করতে নামে। বন্ধুদের সবাই সাঁতার জানলেও নয়ন জানত না।

তিনি বলেন, তিন বন্ধু নদীর স্রোতে ভেসে যাচ্ছে দেখে নয়ন তাদের উদ্ধার করতে এগিয়ে গেলে পানির মধ্যে ডুবে যায়। এ সময় তীরে থাকা নৌকা নিয়ে সাঁতার জানা তিনজনকে জীবিত উদ্ধার করতে পারলেও নয়নকে উদ্ধার করতে পারেনি।

পরে ইপিজেড ফায়ার সার্ভিসে খবর দিলে ওই দিন রাত থেকে ফায়ার সার্ভিসের কর্মী ও টঙ্গীর ডুবুরিরা উদ্ধার অভিযান চালান।

কোথাও নয়নের লাশ না পেয়ে সাত দিন পর এলাকাবাসীর সহযোগিতায় নলাম এলাকার কচুরিপানা পরিষ্কার করে শুক্রবার সকালে নয়নের লাশ উদ্ধার করা হয়।

ডিইপিজেড ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার ওমর ফারুক জানান, নিখোঁজ হওয়ার সংবাদ পেয়ে শনিবার থেকে উদ্ধারকাজ পরিচালনা করছি। কিন্তু স্রোতের কারণে লাশটি কচুরিপানার নিচে পড়েছিল। তাই ডুবুরিরা কচুরিপানার নিচে যেতে পারেননি। পরে এলাকাবাসীর সহযোগিতায় কচুরিপানা পরিষ্কার করে শুক্রবার সকালে নিখোঁজ নয়নের লাশ উদ্ধার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook