মঙ্গল. সেপ্টে ২৯, ২০২০

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

নুরবাগ পঞ্চায়েত কমিটির উদ্যোগে মাদক,ডেংঙ্গু প্রতিরোধে জনসচেতনতা মুলক সভা 

আজকের বাংলাদেশ রির্পোট :-

 

বন্দরে নুরবাগ পঞ্চায়েত কমিটির উদ্যোগে মাদক পরিবারের বিরুদ্ধে ও ডেংঙ্গু প্রতিরোধে জনসচেতনতা মুলক সভা অনুষ্ঠিত হয়েছে। গত মঙ্গলবার বিকেলে নুরবাগ এলাকায় এ সভা অনুষ্ঠিত হয়।

 

এতে সভাপতিত্ব করেন নাসিক ২২ নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহমেদ ভূইয়া।

 

সভাপতির বক্তব্যে কাউন্সিলর সুলতান বলেন,মাদক একটি মারাত্বক ব্যাধি। একটি সমাজের জন্য মাদক বিষফোড়া মত। মাদকের বিরুদ্ধে এলাকাবাসীকে সোচ্চার হতে হবে। নুরবাগ এলাকা একটি শান্তিপ্রিয় এলাকা। এই এলাকায় কোন মাদক ব্যবসায়ী কিংবা কোন মাদক পরিবারের জন্য সমাজকে কলুষিত করা যাবেনা। বুইট্টা আবুলের ছেলে রায়হান ও রাসেল এই এলাকায় মাদক ব্যবসাসহ বিভিন্ন অপকর্মে জড়িত আমি শুনেছি। তাদের অত্যাচারে এই এলাকার মানুষ নির্বিঘ্নে ঘুমাতে পারে না। ২২নং ওয়ার্ডে কোন মতেই অনৈতিক কর্মকান্ড কিংবা মাদক ব্যবসাকে প্রশয় দেয়া যাবেনা। এ বিষয়ে আমি প্রশাসনের সাথে আলাপ করব। মাদক ব্যবসায়ী যেই হোক কোন ছাড় নয়। আপনারা সামাজিক আন্দোলন গড়ে তুলুন আমি আপনাদের পাশে আছি।

 

তিনি আরো বলেন,বর্তমানে ডেংগু সারা দেশে মহামারী আকার ধারন করেছে। তাই আপনারা আতংকিত না হয়ে সচেতন হবেন। বাড়ীর আশেপাশে যেখানে সেখানে পানি জমিয়ে রাখবেননা। সবসময় বাড়ীর আঙ্গিনা পরিস্কার করে রাখবেন।

 

এলাকাবাসী জানায়, বুইট্টা আবুলের ছেলে রাসেল ও রায়হানের অত্যাচারে আমরা অতিষ্ট হয়ে পড়েছি। তাঁরা এলাকায় প্রভাব বিস্তার করে মাদক ব্যবসা,ছিনতাই ও চুরি করা মোবাইল ক্রয় বিক্রয়সহ নানা অপকর্মের সাথে জড়িত। আর এ সকল অপকর্মকান্ডকে তাদের পরিবার প্রকাশ্যে সমর্থন দিয়ে যাচ্ছে। বুইট্টা আবুলের পরিবারটি এখন নূরবাগ,কোটপাড়া ও হাফেজীবাগ এলাকার বিষফোঁড়া। রাসেল ও রায়হানসহ এই পরিবারের বিরুদ্ধে থানায় একাধিক অভিযোগও রয়েছে। তাই অনতিবিলম্বে এই মাদক পরিবারের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিতে স্থানীয় কাউন্সিলর ও প্রশাসনের সহায়তা কামনা করছি।

 

এ সময় উপস্থিত ছিলেন নুরবাগ জামে মসজিদের সভাপতি মোঃ হোসেন লিটন,সহসভাপতি জাবেদ হোসেন জাবুন,জাহাঙ্গীর হাফেজীবাগ মসজিদ কমিটির সহ সভাপতি আমির হোসেন রিপন নুরবাগ মসজিদ কমিটির সিনিঃ সহ সভাপতি জাকির হোসেন,যুগ্ম সম্পাদক কামাল হোসেন সাধারন সম্পাদক মোঃ আমির হোসেন সাংগঠনিক সম্পাদক করিম সরদার, আব্বাস মিয়া,নুরা মিয়া,নুর ইসলাম,জালাল ব্যাপারী,মাঈন উদ্দিন,নাদিম,আক্তার হোসেন,আঃ জব্বার,মোক্তার,নজরুল,আওলাদ হোসেন,আঃ রশিদ,আনোয়ার হোসেন,হাসেম মিয়া,সাহাবুদ্দিন আলী মিয়া,আক্কাছ মিয়া প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook