মঙ্গল. সেপ্টে ২৯, ২০২০

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

পুরস্কার বিতরণীতে দুলাল প্রধানের ঘোষণা জিপিএ – ৫ পেলে সকলকে পুরস্কার দিবো

রাশেদুল হাসান অভি:-

আল-ফালাহ্ ইসলামীর কিন্ডার গার্টেনের আয়োজিত বৃত্তিপ্রাপ্ত এবং মেধাবী ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

২৯ নভেম্বর শুক্রবার বিকাল ৪ টায় ইস্পাহানি এলাকায় এ অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

হাজ্বী আফসার উদ্দিন খোকন ভেন্ডারের সভাপতিত্বে প্রধান অতিথি নাসিক ২৩নং ওয়ার্ড কাউন্সিলর ও নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সাইফুদ্দিন আহম্মেদ দুলাল প্রধান বলেন, এ অনুষ্ঠানে শিক্ষার্থীরা কোরানের আয়াত, ইংরেজিতে কোরান এবং বাংলায় অনুবাদ পাঠ করেছেন। তাই আল-ফালাহ্ ইসলামী কিন্ডারগার্টেন একটু ব্যতিক্রম যেমন এ স্কুলে কোরআনের আয়াত সহ ইংরেজী ও বাংলায় অনুবাদ করে শিক্ষা ব্যবস্থা আছে।

দুলাল প্রধান আরোও বলেন, প্রতিটি স্কুলে অনুষ্ঠান হয়ে থাকে সেইসব স্কুলের ( জিপিএ ৫ ) পাওয়া মেধাবী ছাত্র-ছাত্রীদেরকে আমি উৎসাহ উদ্দিপনা দিয়ে থাকি এবং যারা ভালো রেজাল্ট করবে তাদের কে উৎসাহ দেওয়ার জন্য আমি এ ঘোষণা করছি যাতে করে ভবিষ্যৎতে এই স্কুলের সকল ছাত্র-ছাত্রীরা যদি (জিপিএ ৫ ) পায় সকলকে একই সম্মানী পুরস্কার দেব। অভিভাবকদের উদ্দেশ্য করে বলেন, আপনারা সন্তানের প্রতি খেয়াল রাখবেন যাতে সেই সন্তান আপনার ও স্কুলের সম্মান রক্ষা করতে পারে ছাত্র-ছাত্রীরাই আগামি দিনের উজ্জল ভবিষ্যৎ। পরে জিপিএ ৫ পাওয়া ছাত্র-ছাত্রীদের কে ( দুই হাজার টাকা ) করে সম্মানিত করেন দুলাল প্রধান।

আল-ফালাহ্ ইসলামী কিন্ডারগার্টেনের প্রধান শিক্ষক মাওলানা মো.দেলোয়ার হোসেন এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, একরামপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও প্রতিষ্ঠাতা মো.শাহ্ আলম, আধাঁরা সপ্রবি প্রধান শিক্ষক হাজ্বী মো.ফজলুল হক (মাস্টার),আরসিম এলাকার পঞ্চায়েত কমিটির সভাপতি আব্দুল হালিম মমিন, মো.নজরুল ইসলাম, বন্দর নবীগঞ্জ দাওয়াতুল ইসলাম শিক্ষাবোর্ডের সচিব মাওঃ মো. দিলাওয়ার হোসাইন, মেডিকেল টেকনলোজিস্ট (ই.দি.আই) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মাহবুব আলম,আনোয়ার হোসেন, কিতাব আলী, হাজ্বী মো. তোফাজ্জল হক, নাঃগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি তানভীর আহমেদ সোহেল, যুগ্ম সম্পাদক মাহাবুবুর রহমান কমল, নাসিক ২২নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা এস এ রানা,২৩নং ওয়ার্ড যুবলীগ নেতা অনিক তালুকদার অপু প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook