রবি. অক্টো ২৫, ২০২০

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

পূর্ব শত্রুতার জেরে চেয়ারম্যান অনুসারীদের লুটপাট – ঘরবাড়ি ভাংচুর !

আজকের বাংলাদেশ ডেস্ক:-

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার রতনপুর ইউনিয়নের দুবাচাইল গ্রামে সন্ত্রাসী হামলায় বাড়িঘর ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। পূর্ব শত্রুতার জেরে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রুহুল আমিনের অনুসারীরা এ হামলা চালিয়েছে বলে অভিযোগ গ্রামবাসীর। এদিকে পুলিশ বলছে, ঘরবাড়ি ভাংচুর ও হামলার ঘটনায় পাল্টাপাল্টি মামলা দায়ের করা হয়েছে।

গ্রামবাসিরা জানান, করোনাভাইরাসে দেশে ভয়াবহ পরিস্থিতে পড়ছে মানুষ। এদিকে চেয়ারম্যানসহ তার অনুসারীরা হামলা মামলা করে আরেক মহামারি সৃষ্টি করছে। গ্রামবাসিরা বলেন, ৫ মে সন্ধ্যায় চেয়ারম্যনের অনুসারী আরজু মিয়াসহ একদল সন্ত্রাসী বাহিনী এসে দুবাইচল গ্রামের ১৫ টি ঘরবাড়িতে অতর্কিত হামলা চালায়। ঘরে ভেতরে থাকা লোকজনকে মারধর করে মালামাল লুটপাট করে তারা। এ সময় হামলাকারীদের গ্রামবাসীরা বাধাদেয়ার চেষ্টা করলে কবির হোসেন নামে একব্যক্তিকে রক্তাক্ত জখম করে সন্ত্রাসীরা।

এ ঘটনায় নবীনগর থানার পুলিশ কর্মকর্তা জানান, গ্রামবাসীর উপর হামলাসহ অন্যান্য ঘটনায় চেয়ারম্যানসহ আসামী করে একটি মামলা হয়েছে। একই সাথে গ্রামবাসিদের নামে একটি মামলা করছে আরেটি পক্ষ। উভয় মামলা তদন্ত চলছে বলে জানান তিনি।

এদিকে গ্রামবাসির ঘরবাড়ি ভাংচুর ও টাকা লুট করায় খাবারের সংকটের রয়েছেন তারা। এলাকাবাসী চেয়ারম্যান রুহুল আমিনের অনুসারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছে প্রশাসনের কাছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook